বাংলাদেশ প্রিমিয়ার লীগ - বিপিএল

স্টার স্পোর্টসের বিজ্ঞাপনে পাকিস্তানের সঙ্গে বাংলাদেশকেও 'অপমান' (ভিডিও)

bd-pak

ভারতীয় ভক্তদের মধ্যে বিশ্বকাপের উন্মাদনা আরো বেশি ছড়িয়ে দিতে বিভিন্ন ধরণের বিজ্ঞাপন বানাচ্ছে স্টার স্পোর্টস। ভারত এবং পাকিস্তানের মধ্যকার ম্যাচটি নিয়েও একটি বিজ্ঞাপন বানিয়েছে চ্যানেলটি। যেখানে টেনে আনা হয়েছে বাংলাদেশকেও।

‘মওকা মওকা’ শিরোনামের বিজ্ঞাপনটিতে পাকিস্তানের পাশাপাশি বাংলাদেশকেও অপমান করা হয়েছে।

বিজ্ঞাপনে ভারতকে সরাসরি পাকিস্তানের বাবা হিসেবে উল্লেখ করা হয়েছে। শুধু তাই নয়, বাংলাদেশকে পাকিস্তানের ভাই আর পরোক্ষভাবে ভারতের ছেলে বলা হয়েছে।

ভারতীয় চ্যানেলটির বিজ্ঞাপনে বাংলাদেশি সমর্থকের চরিত্রে অভিনয় করা ব্যক্তিকে দিয়ে উর্দু বলানো হয়েছে।

গেল ৯ জুন বিজ্ঞাপনটি প্রকাশ করে স্টার স্পোর্টস। এতে দেখানো হয়,  বাংলাদেশের জার্সি পরা এক ব্যক্তি পাকিস্তানের জার্সি পরিহিত ব্যক্তিকে বলছেন, ‘ভাই সপ্তম বারের মতো সুযোগ এসেছে। বিশ্বকাপে আবারও ভারতের বিপক্ষে খেলতে যাচ্ছেন, শুভ কামনা। চেষ্টা চালিয়ে যান।

জবাবে পাকিস্তানের জার্সি পরা ব্যক্তি বলেন, চেষ্টা করেই যেতে হবে। চেষ্টা যে করে সে কখনো হারে না। একদিন জয় আসবেই। আমার বাবা এই কথা বলতেন।

এই কথার জের ধরে ভারতীয় জার্সি পরা ব্যক্তি পাকিস্তানি সমর্থককে উদ্দেশ্য করে বলেন, ‘চুপ পাগলা, আমি কখন তোকে এই কথা বলেছি?’

তখন পাকিস্তানি ব্যক্তি বলেন, ‘না না, আপনি নন। আমার আব্বু এটা বলেছে...।’

আগামী ১৬ জুন চিরপ্রতিদ্বন্দ্বী পাকিস্তানের বিপক্ষে মাঠে নামবে ভারত।

বিশ্বকাপ সংবাদ

africaওভার কমলো আফগানিস্তান-দক্ষিণ আফ্রিকা ম্যাচেরtamim-mashrafeমাশরাফির হয়ে ঢাল ধরলেন তামিম, হাসিমুখে কড়া জবাবaustralia-srilankaফিঞ্চের সেঞ্চুরিতে অস্ট্রেলিয়ার বড় সংগ্রহpapon-squad1মাঠের কথা বিবেচনায় রেখে একাদশ পরিবর্তন করা হবে: পাপনafg-sa-pre1আরেক ম্যাচে বিকেলে লড়বে দক্ষিণ আফ্রিকা ও আফগানিস্তানaus-sl-pre1বিকেলে মুখোমুখি হবে অস্ট্রেলিয়া-শ্রীলঙ্কাgettyimages-11558967511মরগান ও রয়কে নিয়ে চিন্তিত ইংল্যান্ডsalauddin-coachভালো খেলাই সাকিবের চাকরি: সালাউদ্দিনengland-vs-windiesউইন্ডিজকে পাত্তাই দিল না ইংল্যান্ডehsan-maniস্টার স্পোর্টসের ওপর চটলেন পিসিবি প্রধানsaluddinইংল্যান্ডে মেইন অ্যাটাক স্পিন হলে দুঃখজনক: সালাউদ্দিনwindiesউইন্ডিজকে অল্পতেই আটকে দিল ইংল্যান্ডsports-031বিকেলে ওয়েস্ট ইন্ডিজের মুখোমুখি হবে স্বাগতিক ইংল্যান্ডsunil-reax1'টনটনে স্পিনারদের কঠিন চ্যালেঞ্জের মুখোমুখি হতে হবে'warner-instaপাকিস্তানি সমর্থকদের প্রশংসা ওয়ার্নারেরrain-point-tableপয়েন্ট টেবিলের শীর্ষে বৃষ্টিindi-tieভেসে গেল ভারতের ম্যাচওwarnerম্যাচসেরার পুরস্কার ভক্তকে দিয়ে দিলেন ওয়ার্নার