বাংলাদেশ প্রিমিয়ার লীগ - বিপিএল

ম্যাচ বাতিলের শঙ্কা বাড়ছে

rain-eid

বৃষ্টির কারণে বাংলাদেশ এবং শ্রীলঙ্কার মধ্যকার ম্যাচে সময় মতো টস করা সম্ভব হয়নি। ম্যাচ অফিসিয়ালরা জানিয়েছিলেন স্থানীয় সময় সকাল সাড়ে ১০টায় মাঠ পরিদর্শন করে ম্যাচের ভবিষ্যৎ সম্পর্কে জানাবেন।

নির্ধারিত সময়ে টস হলে স্থানীয় সকাল সাড়ে ১০টাতেই অর্থাৎ বাংলাদেশ সময় বিকেল সাড়ে ৩টায় ম্যাচটি মাঠে গড়ানোর কথা ছিল।

কিন্তু, ম্যাচ অফিসিয়ালরা মাঠ পরিদর্শনের নামার পর আবারো শুরু হয় ঝুম বৃষ্টি।

এরপর থেকে ব্রিস্টলের আকাশে অবিরত ঝরছে বৃষ্টি। এরমধ্যে স্বস্তির খবর পাওয়া যাচ্ছে না। ঝিরঝির বৃষ্টির সাথে ভেজা আউটফিল্ড- সবকিছু মিলিয়ে কমে আসছে ম্যাচটি মাঠে গড়ানোর সম্ভাবনা।

নির্ধারিত সময়ে যে ম্যাচ শুরু সম্ভব না। তা আগে থেকেই টের পেয়েছিল বাংলাদেশ ক্রিকেট দল। এর ফলে টিম হোটেল থেকে মাঠের উদ্দেশে এখনো রওনা হয়নি টাইগাররা।
    
গত কয়েকদিন ধরেই ব্রিস্টলে নিয়মিতভাবে ঝরছে বৃষ্টি। শঙ্কার মাঝে আশার আলো হয়ে দেখা দেয় সোমবারের রৌদ্রজ্জ্বল আবহাওয়া। এতে করে বাংলাদেশও ঠিকঠাক সেরে নেয় অনুশীলন পর্বটা। তবে বিকাল গড়াতেই তা আবারও পরিণত হয় শঙ্কায়।

বিশ্বকাপ সংবাদ

fahim-talk‘সবাই স্বীকার করছে বাংলাদেশ একটা শক্তিশালী দল’alim-darভারত ম্যাচেও থাকছেন সেই আলিম দারnewউইলিয়ামসনের বিদায়ে বিপদ বাড়লো নিউজিল্যান্ডেরaamirআমির-আফ্রিদির তোপে বিপর্যয়ে নিউজিল্যান্ডzimbabweক্রিকেট বোর্ড ভেঙেই দিলো জিম্বাবুয়ে!williamsonবিশ্বকাপে অপরিবর্তিত একাদশের রেকর্ড গড়ল নিউজিল্যান্ডpak-tossটস হারল পাকিস্তানpak-vs-newভেজা মাঠে টস বিলম্বtiyaআবারও মিলল জ্যোতিষী টিয়ার ভবিষ্যদ্বাণীengland-eleminateইংল্যান্ডই এখন বাদ পড়ার শঙ্কায়england-loseইংল্যান্ডকে হারিয়ে সবার আগে সেমিতে অস্ট্রেলিয়াshakib-helmut'সাকিব পারফরম্যান্স দিয়েই দেশকে ভালোবাসতে চায়'ause-taggetঅস্ট্রেলিয়াকে নাগালের মধ্যেই রাখলো ইংল্যান্ডrashid-khanরেগে গেলেন, হেরেও গেলেন রশিদ খানmahmudullahমাহমুদুল্লাহর চোট কতটা গুরুতর?auseদুই পরিবর্তন নিয়ে ব্যাটিংয়ে অস্ট্রেলিয়াtoss-englandটস জিতল ইংল্যান্ডpost-shakib1দলীয় পারফরমেন্সে দল এগিয়ে যাচ্ছে: সাকিব