বাংলাদেশ প্রিমিয়ার লীগ - বিপিএল

ম্যাচ বাতিলের শঙ্কা বাড়ছে

rain-eid

বৃষ্টির কারণে বাংলাদেশ এবং শ্রীলঙ্কার মধ্যকার ম্যাচে সময় মতো টস করা সম্ভব হয়নি। ম্যাচ অফিসিয়ালরা জানিয়েছিলেন স্থানীয় সময় সকাল সাড়ে ১০টায় মাঠ পরিদর্শন করে ম্যাচের ভবিষ্যৎ সম্পর্কে জানাবেন।

নির্ধারিত সময়ে টস হলে স্থানীয় সকাল সাড়ে ১০টাতেই অর্থাৎ বাংলাদেশ সময় বিকেল সাড়ে ৩টায় ম্যাচটি মাঠে গড়ানোর কথা ছিল।

কিন্তু, ম্যাচ অফিসিয়ালরা মাঠ পরিদর্শনের নামার পর আবারো শুরু হয় ঝুম বৃষ্টি।

এরপর থেকে ব্রিস্টলের আকাশে অবিরত ঝরছে বৃষ্টি। এরমধ্যে স্বস্তির খবর পাওয়া যাচ্ছে না। ঝিরঝির বৃষ্টির সাথে ভেজা আউটফিল্ড- সবকিছু মিলিয়ে কমে আসছে ম্যাচটি মাঠে গড়ানোর সম্ভাবনা।

নির্ধারিত সময়ে যে ম্যাচ শুরু সম্ভব না। তা আগে থেকেই টের পেয়েছিল বাংলাদেশ ক্রিকেট দল। এর ফলে টিম হোটেল থেকে মাঠের উদ্দেশে এখনো রওনা হয়নি টাইগাররা।
    
গত কয়েকদিন ধরেই ব্রিস্টলে নিয়মিতভাবে ঝরছে বৃষ্টি। শঙ্কার মাঝে আশার আলো হয়ে দেখা দেয় সোমবারের রৌদ্রজ্জ্বল আবহাওয়া। এতে করে বাংলাদেশও ঠিকঠাক সেরে নেয় অনুশীলন পর্বটা। তবে বিকাল গড়াতেই তা আবারও পরিণত হয় শঙ্কায়।

বিশ্বকাপ সংবাদ

injamamনির্বাচকের পদ ছাড়লেন ইনজামামben-stokesআম্পায়ারদের ওই ৪ রান ফেরত নিতে বলেছিলেন স্টোকস!gettyimages-1092462870-1553ভারতীয় কোচিং প্যানেলে ব্যাপক রদবদলের আভাসiccআইসিসিকে নিয়ে অভিতাভের মজার টুইট!stokesএবার নাইট উপাধি পাচ্ছেন স্টোকসeng-news1অ্যাশেজ চিন্তাভাবনা শুরু করেছেন জো রুটgarry'ইংল্যান্ড-নিউজিল্যান্ডকে যৌথ চ্যাম্পিয়ন করলে কোনো বিতর্ক হতো না'eng-team-may1প্রধানমন্ত্রী থেরেসা মে’র সঙ্গে ইংল্যান্ড ক্রিকেট দলের সাক্ষাৎengland-champআম্পায়ারের ভুলেই চ্যাম্পিয়ন ইংল্যান্ড!monti-panaserএই ট্রফি ইংল্যান্ডের আগামী প্রজন্মের ক্রিকেটকে পাল্টে দেবে: মন্টি পানেসারuntitled-8বিশ্বকাপের 'সব বিভাগের সেরারা'new-zaনিউজিল্যান্ডের সঙ্গে একটু অবিচারই হয়েছ: ফাহিমmediaইংলিশদের শিরোপা জয়ে আন্তর্জাতিক মিডিয়াগুলোর প্রতিক্রিয়াicc-11আইসিসির সেরা একাদশে সাকিবcapture1প্রথমবার বিশ্বকাপ জিতে উচ্ছ্বসিত ইংল্যান্ড সমর্থকরাworld-cup-recordsএক নজরে বিশ্বকাপের 'যতো সেরা'stokesদলকে শিরোপা জেতানোর স্বীকৃতি পেলেন স্টোকসwillসাকিবকে টুর্নামেন্টসেরা হতে দিলেন না উইলিয়ামসন