বাংলাদেশ প্রিমিয়ার লীগ - বিপিএল

সাকিবের চোট কতটা গুরুতর?

shakib-al-hasan

ইংল্যান্ডের বিপক্ষে হেরে যাওয়া ম্যাচে নায়কোচিত ইনিংস খেলেছেন সাকিব আল হাসান। শতক হাঁকানোর পথে উরুর পেশিতে টান লাগে তার। যে কারণে শ্রীলঙ্কার বিপক্ষে ম্যাচের আগের দিন অনুশীলন করতে পারেননি তিনি। ব্যথার তীব্রতা থাকায় শঙ্কা জেগেছিল লঙ্কানদের বিপক্ষে ম্যাচে তার খেলা নিয়ে।

তবে আশার কথা হল, সাকিবের চোট গুরুতর নয়।

সাকিবের চোটের ধরণ জানার জন্য আঘাতপ্রাপ্ত স্থানে স্ক্যান করানো হয়। বিসিবির পক্ষ থেকে জানানো হয়েছিল স্ক্যান রিপোর্টের পরই জানা যাবে তার চোটের ধরণ। একই সাথে বুঝা যাবে লঙ্কানদের বিপক্ষে খেলতে পারবেন কিনা।

স্ক্যান রিপোর্টে স্বস্তির বার্তাই পেল বাংলাদেশ ক্রিকেট দল। বিশ্বসেরা এ অলরাউন্ডারের চোট গুরুতর নয়। তার চোট’টিকে গ্রেড ওয়ান স্ট্রেইন বলে ধারণা করা হচ্ছে। সেক্ষেত্রে লম্বা সময়ের জন্য মাঠের বাইরে ছিটকে যেতে হচ্ছে না তাকে। এমনকি এ চোট নিয়ে তিনি খেলতেও পারবেন লঙ্কানদের বিপক্ষে।

চলমান বিশ্বকাপে দুর্দান্ত ফর্মে রয়েছেন সাকিব। ৩ ম্যাচ থেকে বল হাতে ৩ উইকেট পেলেও ব্যাট হাতে অনন্য তিনি। এরই মধ্যে বিরাজ করেছেন শীর্ষ রান সংগ্রাহক হিসেবে। দুই অর্ধশতকের সাথে এক শতকে এখনো পর্যন্ত আসরে ২৬০ রান করেছেন তিনি।

বিশ্বকাপ সংবাদ

fahim-talk‘সবাই স্বীকার করছে বাংলাদেশ একটা শক্তিশালী দল’alim-darভারত ম্যাচেও থাকছেন সেই আলিম দারnewউইলিয়ামসনের বিদায়ে বিপদ বাড়লো নিউজিল্যান্ডেরaamirআমির-আফ্রিদির তোপে বিপর্যয়ে নিউজিল্যান্ডzimbabweক্রিকেট বোর্ড ভেঙেই দিলো জিম্বাবুয়ে!williamsonবিশ্বকাপে অপরিবর্তিত একাদশের রেকর্ড গড়ল নিউজিল্যান্ডpak-tossটস হারল পাকিস্তানpak-vs-newভেজা মাঠে টস বিলম্বtiyaআবারও মিলল জ্যোতিষী টিয়ার ভবিষ্যদ্বাণীengland-eleminateইংল্যান্ডই এখন বাদ পড়ার শঙ্কায়england-loseইংল্যান্ডকে হারিয়ে সবার আগে সেমিতে অস্ট্রেলিয়াshakib-helmut'সাকিব পারফরম্যান্স দিয়েই দেশকে ভালোবাসতে চায়'ause-taggetঅস্ট্রেলিয়াকে নাগালের মধ্যেই রাখলো ইংল্যান্ডrashid-khanরেগে গেলেন, হেরেও গেলেন রশিদ খানmahmudullahমাহমুদুল্লাহর চোট কতটা গুরুতর?auseদুই পরিবর্তন নিয়ে ব্যাটিংয়ে অস্ট্রেলিয়াtoss-englandটস জিতল ইংল্যান্ডpost-shakib1দলীয় পারফরমেন্সে দল এগিয়ে যাচ্ছে: সাকিব