বাংলাদেশ প্রিমিয়ার লীগ - বিপিএল

সাড়ে ৩টায় সিদ্ধান্ত জানাবেন ম্যাচ অফিসিয়ালরা

tos-late

বৃষ্টির কারণে বাংলাদেশ এবং শ্রীলঙ্কার মধ্যকার ম্যাচের টস বিলম্বিত হচ্ছে। বাংলাদেশ সময় বিকেল সাড়ে তিনটায় মাঠ পরিদর্শন করে ম্যাচের বিষয়ে সিদ্ধান্ত জানাবেন ম্যাচ অফিসিয়ালরা।

বৃষ্টির পূর্বাভাস ছিল আগেই। গতকালই জানা গিয়েছিলো, বৃষ্টলে আজ সারাদিন বৃষ্টি হতে পারে। স্থানীয় সময় সকাল থেকেই আকাশ ছিল মেঘলা। সঙ্গে ছিল বৃষ্টি। স্বাভাবিকভাবেই নির্ধারিত সময়ে টস করা সম্ভব হয়নি। শেষ খবর পাওয়া পর্যন্ত বৃষ্টি অব্যাহত আছে। বাংলাদেশ সময় বিকেল সাড়ে তিনটায় ম্যাচ গড়ানোর কথা ছিল। তবে সময়মতো টস না হওয়ায় ওই সময়ে মাঠ পরিদর্শন করবেন ম্যাচ অফিসিয়ালরা। তারপরই ম্যাচের বিষয়ে সিদ্ধান্ত জানাবেন।

বিশ্বকাপের সেমির আশা ভালোভাবে জিইয়ে রাখার জন্য দুই দলের জন্যই ম্যাচটি অত্যান্ত গুরুত্বপূর্ণ। এশিয়ার প্রতিদ্বন্দ্বি হওয়ায় একে অপরের কাছে বেশ ভালোভাবে পারিচিত। সেই সুবিধাটি কাজে লাগাতে চায় দুদল।

বাংলাদেশের সঙ্গে লঙ্কানদের সাম্প্রতিক দ্বৈরথ বলছে, বিশ্বকাপে অংশগ্রহণকারী দলগুলোর মধ্যে শ্রীলঙ্কাকে হারানো বাংলাদেশের জন্য তুলনামূলক সহজ। আর তাই হয়তো ম্যাচটি মাঠে গড়াক, এটা খুব করে চাচ্ছিলেন বাংলাদেশ অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা। প্রথম ম্যাচ জেতার পর টানা দুই ম্যাচ হেরে যাওয়া বাংলাদেশ এ ম্যাচ দিয়েই জয়ের ধারায় ফিরতে মরিয়া।

বিশ্বকাপ সংবাদ

fahim-talk‘সবাই স্বীকার করছে বাংলাদেশ একটা শক্তিশালী দল’alim-darভারত ম্যাচেও থাকছেন সেই আলিম দারnewউইলিয়ামসনের বিদায়ে বিপদ বাড়লো নিউজিল্যান্ডেরaamirআমির-আফ্রিদির তোপে বিপর্যয়ে নিউজিল্যান্ডzimbabweক্রিকেট বোর্ড ভেঙেই দিলো জিম্বাবুয়ে!williamsonবিশ্বকাপে অপরিবর্তিত একাদশের রেকর্ড গড়ল নিউজিল্যান্ডpak-tossটস হারল পাকিস্তানpak-vs-newভেজা মাঠে টস বিলম্বtiyaআবারও মিলল জ্যোতিষী টিয়ার ভবিষ্যদ্বাণীengland-eleminateইংল্যান্ডই এখন বাদ পড়ার শঙ্কায়england-loseইংল্যান্ডকে হারিয়ে সবার আগে সেমিতে অস্ট্রেলিয়াshakib-helmut'সাকিব পারফরম্যান্স দিয়েই দেশকে ভালোবাসতে চায়'ause-taggetঅস্ট্রেলিয়াকে নাগালের মধ্যেই রাখলো ইংল্যান্ডrashid-khanরেগে গেলেন, হেরেও গেলেন রশিদ খানmahmudullahমাহমুদুল্লাহর চোট কতটা গুরুতর?auseদুই পরিবর্তন নিয়ে ব্যাটিংয়ে অস্ট্রেলিয়াtoss-englandটস জিতল ইংল্যান্ডpost-shakib1দলীয় পারফরমেন্সে দল এগিয়ে যাচ্ছে: সাকিব