বাংলাদেশ প্রিমিয়ার লীগ - বিপিএল

সাড়ে ৩টায় সিদ্ধান্ত জানাবেন ম্যাচ অফিসিয়ালরা

tos-late

বৃষ্টির কারণে বাংলাদেশ এবং শ্রীলঙ্কার মধ্যকার ম্যাচের টস বিলম্বিত হচ্ছে। বাংলাদেশ সময় বিকেল সাড়ে তিনটায় মাঠ পরিদর্শন করে ম্যাচের বিষয়ে সিদ্ধান্ত জানাবেন ম্যাচ অফিসিয়ালরা।

বৃষ্টির পূর্বাভাস ছিল আগেই। গতকালই জানা গিয়েছিলো, বৃষ্টলে আজ সারাদিন বৃষ্টি হতে পারে। স্থানীয় সময় সকাল থেকেই আকাশ ছিল মেঘলা। সঙ্গে ছিল বৃষ্টি। স্বাভাবিকভাবেই নির্ধারিত সময়ে টস করা সম্ভব হয়নি। শেষ খবর পাওয়া পর্যন্ত বৃষ্টি অব্যাহত আছে। বাংলাদেশ সময় বিকেল সাড়ে তিনটায় ম্যাচ গড়ানোর কথা ছিল। তবে সময়মতো টস না হওয়ায় ওই সময়ে মাঠ পরিদর্শন করবেন ম্যাচ অফিসিয়ালরা। তারপরই ম্যাচের বিষয়ে সিদ্ধান্ত জানাবেন।

বিশ্বকাপের সেমির আশা ভালোভাবে জিইয়ে রাখার জন্য দুই দলের জন্যই ম্যাচটি অত্যান্ত গুরুত্বপূর্ণ। এশিয়ার প্রতিদ্বন্দ্বি হওয়ায় একে অপরের কাছে বেশ ভালোভাবে পারিচিত। সেই সুবিধাটি কাজে লাগাতে চায় দুদল।

বাংলাদেশের সঙ্গে লঙ্কানদের সাম্প্রতিক দ্বৈরথ বলছে, বিশ্বকাপে অংশগ্রহণকারী দলগুলোর মধ্যে শ্রীলঙ্কাকে হারানো বাংলাদেশের জন্য তুলনামূলক সহজ। আর তাই হয়তো ম্যাচটি মাঠে গড়াক, এটা খুব করে চাচ্ছিলেন বাংলাদেশ অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা। প্রথম ম্যাচ জেতার পর টানা দুই ম্যাচ হেরে যাওয়া বাংলাদেশ এ ম্যাচ দিয়েই জয়ের ধারায় ফিরতে মরিয়া।

বিশ্বকাপ সংবাদ

injamamনির্বাচকের পদ ছাড়লেন ইনজামামben-stokesআম্পায়ারদের ওই ৪ রান ফেরত নিতে বলেছিলেন স্টোকস!gettyimages-1092462870-1553ভারতীয় কোচিং প্যানেলে ব্যাপক রদবদলের আভাসiccআইসিসিকে নিয়ে অভিতাভের মজার টুইট!stokesএবার নাইট উপাধি পাচ্ছেন স্টোকসeng-news1অ্যাশেজ চিন্তাভাবনা শুরু করেছেন জো রুটgarry'ইংল্যান্ড-নিউজিল্যান্ডকে যৌথ চ্যাম্পিয়ন করলে কোনো বিতর্ক হতো না'eng-team-may1প্রধানমন্ত্রী থেরেসা মে’র সঙ্গে ইংল্যান্ড ক্রিকেট দলের সাক্ষাৎengland-champআম্পায়ারের ভুলেই চ্যাম্পিয়ন ইংল্যান্ড!monti-panaserএই ট্রফি ইংল্যান্ডের আগামী প্রজন্মের ক্রিকেটকে পাল্টে দেবে: মন্টি পানেসারuntitled-8বিশ্বকাপের 'সব বিভাগের সেরারা'new-zaনিউজিল্যান্ডের সঙ্গে একটু অবিচারই হয়েছ: ফাহিমmediaইংলিশদের শিরোপা জয়ে আন্তর্জাতিক মিডিয়াগুলোর প্রতিক্রিয়াicc-11আইসিসির সেরা একাদশে সাকিবcapture1প্রথমবার বিশ্বকাপ জিতে উচ্ছ্বসিত ইংল্যান্ড সমর্থকরাworld-cup-recordsএক নজরে বিশ্বকাপের 'যতো সেরা'stokesদলকে শিরোপা জেতানোর স্বীকৃতি পেলেন স্টোকসwillসাকিবকে টুর্নামেন্টসেরা হতে দিলেন না উইলিয়ামসন