'সরকারের সদিচ্ছা ছাড়া বেগম জিয়াকে মুক্ত করা অসম্ভব'

সরকারের সদিচ্ছা না থাকলে আইনি প্রক্রিয়ায় বেগম খালেদা জিয়াকে কখনই মুক্ত করা সম্ভব হবে না বলে মন্তব্য করেছেন বেগম জিয়ার আইনজীবী ও বিএনপির ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট খন্দকার মাহবুব হোসেন।
 
বৃহস্পতিবার (১৭মে) বিকেল চারটার দিকে বেগম জিয়ার সঙ্গে দেখা করতে চার সদস্যের আইনজীবী প্রতিনিধি দল পুরান ঢাকার নাজিমুদ্দিন রোডের কারাগারে যান। দলে খন্দকার মাহবুব হোসেন ছাড়াও ছিলেন, এ জে মোহাম্মদ আলী, মাসুদ আহমেদ তালুকদার ও সানাউল্লাহ মিয়া।

 এক ঘণ্টারও বেশি সময় পর বের হয়ে খন্দকার মাহবুব জানান, একের পর এক পুরনো মামলায় শ্যোন এরেস্ট হওয়ায় বেগম জিয়া ক্ষুব্ধ। এছাড়া, তিনি সুচিকিৎসা ও প্রয়োজনীয় ওষুধ পাচ্ছেন না বলেও আইনজীবীদের জানিয়েছেন।

...
আরও

বুলেটিন

অনুষ্ঠান

সর্বশেষ সংবাদ

কলকাতাকে হারিয়ে ফাইনালে সাকিব-রশিদরা প্রিমিয়ার লিগ হকিতে জয় পেয়েছে ওয়ারী-আবাহনী সেনেগালের ফুটবল দলকে সংবর্ধনা দিয়েছে দেশটির প্রেসিডেন্ট চ্যাম্পিয়ন্স লিগ ফাইনাল নিজ জন্মভূমিতে ৩০০ জার্সি পাঠিয়েছেন সাদিও মানে পাকিস্তানি ক্রিকেটারদের মাঠে স্মার্ট ঘড়ি পরতে আইসিসির নিষেধাজ্ঞা! গ্র্যান্ডস্ল্যামে খেলতে চান বাংলাদেশি রাকিব র‌্যাংকিংয়ে এগিয়ে থাকলেও আফগানদের নিয়ে ভাবনা নেই : ওয়ালশ জোড়াসাকো ঠাকুর বাড়িতে প্রধানমন্ত্রী পাকিস্তানে নিষেধাজ্ঞার ফাঁদে সালমানের 'রেস থ্রি' ফের আসছে 'হেরা ফেরি'! আইনি ঝামেলায় জড়াচ্ছেন সাইফকন্যা! ব্রাহ্মণবাড়িয়া জেলা সমিতির ইফতার পার্টি তিস্তা ইস্যুতে সরকার ব্যর্থ: ফখরুল পাসপোর্ট করতে গিয়ে দালালসহ রোহিঙ্গা নারী আটক সব আন্দোলনে নজরুলের লেখনী উজ্জীবিত করেছে: রাষ্ট্রপতি তিস্তা চুক্তি না হলে ভারত সফর ব্যর্থ: মওদুদ মাদকের অভিযানে ‘বিফল’, ওসি প্রত্যাহার এমপি বদির চ্যালেঞ্জে পাঠক প্রতিক্রিয়া কক্সবাজারে পানিতে ডুবে ২ শিশুর মৃত্যু চট্টগ্রামে ২ নারী মাদকব্যবসায়ী আটক


somoytv subscribe
সময়ের সকল ভিডিও দেখতে সাবস্ক্রাইব করুন

Contact Address

Nasir Trade Centre, Level-9,
89, Bir Uttam CR Dutta Road, Dhaka 1205, Bangladesh
Email: somoydigitalsomoynews.tv

Find us on

  Live TV DMCA.com Protection Status
উপরে