SomoyNews.TV

Somoynews.TV icon মহানগর সময়

আপডেট- ২৯-১১-২০১৭ ১৭:৪৮:৩৮

পদ্মা সেতুর পাথর চুরি!

padma-eeeeed

ফরিদপুরের মধুখালী রেলস্টেশনে পদ্মা সেতুর কাজের জন্য আনা পাথর চুরির সময় দুই ট্রাক পাথরসহ ছয়জনকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার ভোররাতে তাদের আটক করা হয়।

আটক হওয়া ব্যক্তিরা হলেন হাসান মোল্লা (৩০), সজীব মোল্লা (২৬), শাখাওয়াত হোসেন (৩৫), রবিউল ইসলাম (২৩), ইমরান জমাদ্দার (১৯) ও রানা মোল্লা (১৯)। এরা মধুখালীর কামাতখালী ও পাশের জেলা মাগুরার বাসিন্দা।

পদ্মা সেতুর কাজে ব্যবহৃত পাথর আমদানীকারক জাহিদ হোসেন জানান, দীর্ঘদিন ধরে আলমগীর হোসেন নামের এক ব্যক্তি প্রভাবশালী মহলের সহায়তায় রাতের আধারে ট্রাকে করে পাথর সরিয়ে নিতো।

বিষয়টি টের পেয়ে আমরা প্রশাসনের দ্বারস্থ হই। গভীর রাতে ট্রাকে করে চক্রটি পাথর সরিয়ে নিয়ে অন্যত্র বিক্রি করে আসছে। ইতোমধ্যেই আলমগীর হোসেন কয়েক হাজার টন পাথর চুরি করে নিয়ে বিক্রি করেছে। ফলে আমি ব্যবসায়ীকভাবে মারাত্বক ক্ষতির সম্মুখীন হয়েছি।

মধুখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ মিজানুর রহমান জানান, পাথর চুরির সাথে একটি চক্র দীর্ঘদিন ধরে সক্রিয় রয়েছে। মঙ্গলবার রাত তিনটার দিকে পাথর চুরির সময় পুলিশ ঘটনাস্থলে গিয়ে পাথর ভর্তি দুটি ট্রাক ও একটি ভেকু জব্দ করে।

এসময় ট্রাকের ড্রাইভার, হেলপারসহ ৬ জনকে আটক করা হয়েছে। পাথর চুরির সাথে জড়িতদের নাম জানতে আটককৃতদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। পাথর চুরির ঘটনায় মধুখালী থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। 

/এমজে