SomoyNews.TV

Somoynews.TV icon মহানগর সময়

আপডেট- ২৩-১০-২০১৭ ১৮:১৬:২৩

সব ষড়যন্ত্র মোকাবিলা করে পদ্মা সেতু আজ দৃশ্যমান: জয়

joy-up

প্রধানমন্ত্রীর তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয় বলেছেন, সব ষড়যন্ত্র মোকাবিলা করে পদ্মা সেতু আজ দৃশ্যমান হয়েছে। জনগণের ভোটে যারা ক্ষমতায় আসতে পারবেনা তারাই সবসময় ষড়যন্ত্র করে।

সোমবার বিকেলে, রাজধানীর গুলশানে লেকশোর হোটেলে 'রাজনীতিতে সত্য-মিথ্যা; পদ্মা সেতুর অভিজ্ঞতা' শীর্ষক সেমিনারে বক্তব্য রাখেন তিনি। সত্য-মিথ্যা যাচাইয়ে বিদেশিদের সার্টিফিকেট প্রয়োজন নেই উল্লেখ করে তিনি বলেন, সব ধরণের মিথ্যা অপপ্রচারের বিরুদ্ধে বারবার সত্য তুলে ধরতে হবে।

জয় বলেন, 'দেশপ্রেম তো দূরের কথা, নিজের দেশকে তারা ধ্বংস করতে ব্যস্ত। বিশ্বের সমনে বাংলাদেশকে তারা টেনে নামাতে ব্যস্ত। ড. মোহাম্মাদ ইউনুস, আজ পর্যন্ত আমাদের দেশের সম্পর্কে একটি ভালো কথা বলেছে। একটি ভালো কথা সে কোনদিন বলে নাই। যাদের নাম আমরা সবসময় শুনি, সুশীল সমাজ। কোনদিন কি তাদেরকে বাংলাদেশের প্রশংসা করতে দেখেছেন। একবারও না। খালি সমালোচনা।'

ষড়যন্ত্র শেষ হয়নি, বরং তা লেগেই থাকে বলে মন্তব্য করেন জয়। তিনি বলেন, 'যারা কোনদিন মানুষের ভোটে ক্ষমতায় আসতে পারবে না তারা সারাক্ষণ সুযোগে থাকে যে ষড়যন্ত্র করেই আমার ক্ষমতায় যাওয়ার একমাত্র পথ।'

২১ আগস্টের গ্রেনেড হামলা, ১৭ আগস্টের বোমা হামলা, এ সবকিছু মোকাবেলা করে আওয়ামী লীগ আজ এই পর্যায়ে এসেছে বলে মন্তব্য করেন জয় যেখানে সারা বিশ্বের মুখে বাংলাদেশের প্রশংসা।

বক্তব্যে নিজের দেশের ওপর আত্মবিশ্বাস না হারানোর আহ্বান জানান জয়।