SomoyNews.TV

Somoynews.TV icon মহানগর সময়

আপডেট- ০৭-১১-২০১৯ ১৯:১৯:৫৮

কেঁদে বিদায় নিলেন এসপি হারুন

harun

নানা ইস্যুতে সমালোচিত পুলিশ সুপার (এসপি) মোহাম্মদ হারুন অর রশীদ নারায়ণগঞ্জ থেকে কেঁদে বিদায় নিয়েছেন। বৃহস্পতিবার (৭ নভেম্বর) দুপুরে জেলা পুলিশ লাইন্সে হারুনের জন্য আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে কান্নায় ভেঙে পড়েন তিনি।

প্রসঙ্গত, পারটেক্স গ্রুপের চেয়ারম্যান এম এ হাশেমের ছেলে শওকত আজিজের স্ত্রী ও পুত্রকে রাজধানীর গুলশান থেকে নারায়ণগঞ্জে তুলে নিয়ে যাওয়ার দুই দিনের মাথায় তাকে নারায়ণগঞ্জ থেকে প্রত্যাহার করে পুলিশ সদর দফতরের পুলিশ সুপার (টিআর) করা হয়।

ওই ঘটনা নিয়ে শওকত আজিজ বলেছিলেন, চাঁদা দিতে অস্বীকৃতি জানানোয় হারুন অর রশীদ তার ওপর ক্ষিপ্ত ছিলেন। সে কারণে তিনি নারায়ণগঞ্জ থেকে এসে তার অনুপস্থিতিতে তাঁর স্ত্রী ফারাহ রাসেল ও ছেলে আনাব আজিজকে তাঁদের গুলশানের বাসা থেকে উঠিয়ে নিয়ে যান। আর বৃহস্পতিবার রাতে ঢাকা ক্লাব থেকে তাঁর গাড়িটি হারুন অর রশীদের লোকজন নিয়ে গিয়ে নাটক সাজান।

হারুনের বিরুদ্ধে ওঠা অভিযোগের বিষয়ে তদন্ত হবে বলে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল জানালেও তার জন্য জেলা পুলিশ আয়োজন করে বিদায়ী সংবর্ধনার। ওই সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলার শীর্ষ কর্মকর্তারা।

জেলা প্রশাসক মো. জসিম উদ্দিন ছাড়াও জেলা পরিষদের চেয়ারম্যান আনোয়ার হোসেন, ব়্যাব-১১ এর সিইও কর্নেল কাজী শামসের উদ্দিন, অতিরিক্ত পুলিশ সুপার মনিরুল ইসলাম, আব্দুল্লাহ আল মামুন, নূরে আলম ও সুবাস সাহা উপস্থিত ছিলেন সেখানে।

উল্লেখ্য, ২০১১ সালে এই হারুন অর রশিদ ডিএমপিতে কর্মরত থাকাকালে বিএনপির চীফ হুইপ জয়নাল আবেদীন ফারুককে পিটিয়ে আহত করে আলোচনায় আসেন।