SomoyNews.TV

Somoynews.TV icon মহানগর সময়

আপডেট- ২৩-১০-২০১৯ ১২:৩৯:৩৬

ছাদের গাছ কেটে ফেলা সেই নারী গ্রেফতার (ভিডিও)

narii

সাভারের সিআরপি রোডে নির্বিচারে একটি বাড়ির ছাদের গাছ কেটে ফেলা সেই নারীকে গ্রেফতার করা হয়েছে। বুধবার (২৩ অক্টোবর) দুপুরে তাকে গ্রেফতার করেন সাভার থানার ডিউটি অফিসার। দুপুরে তাকে ছাদে থেকে টেনে নামানো হয়। এ সময় তিনি নিজেকে নির্দোষ দাবি করে বলেন, তারাই তাকে মারতে চেয়েছিলেন। এছাড়া তার ছেলেকে অভিশাপ দেয়ায় রাগে তিনি গাছ কেটে ফেলেন।

মঙ্গলবার থেকেই সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়া ভিডিওতে দেখা যায়, এক নারী দা হাতে অন্য একজনের তৈরি করা ছাদবাগানের সব গাছ কেটে সাফ করে দিচ্ছেন! গাছের মালিকের আকুতি, কান্না তাকে স্পর্শ করছে না। সঙ্গে আছে তার ছেলে এমনই একটি ভিডিও ভাইরাল হিয়ে যায়।

সুমাইয়া হাবিব নামের ভুক্তভোগী ওই নারী ফেসুবকে নিজের গাছের ওপর এমন বর্বর আচরণের ভিডিও আর বিবরণ পোস্ট করেন। একপর্যায়ে তাকে দা দিয়ে আঘাত করতে উদ্যত হন সব গাছ কেটে ফেলা ওই নারী। সুমাইয়া লিখেছেন, ‘কখনো কি শুনছেন মানুষ গাছ অপছন্দ করে? গাছ পরিবেশ নষ্ট করে? এই মহিলার গাছ পছন্দ না। তার বক্তব্য আমাদের গাছ ছাদের পরিবেশ নষ্ট করে ফেলছে। তাই এই মহিলা আমাদের সব গাছ কেটে ফেলছে। কি অপরাধ ছিল গাছের? কি অপরাধ ছিল? কেউ বলতে পারবেন?’

ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়ার পর রাগে ফেটে পড়ে সাধারণ মানুষ। খুব দ্রুত তা শেয়ার হয়ে যায় সব জায়গায় মানুষ সামাজিক যোগাযোগ মাধ্যমে এর তীব্র প্রতিবাদ জানায়।