SomoyNews.TV

Somoynews.TV icon তথ্য প্রযুক্তির সময়

আপডেট- ৩০-০৮-২০১৯ ১৮:২৪:২২

আবারও শাওমি'র মোবাইল বিস্ফোরণ

image-215314-1567160930

বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ডা. বাকির হোসেনের মোবাইল ফোন বিস্ফোরণের ঘটনা ঘটেছে। শুক্রবার (৩০ আগস্ট) ভোরে চার্জ দেয়া অবস্থায় মোবাইল ফোনটি বিস্ফোরিত হয়। বিস্ফোরণ হওয়া মোবাইলটি ‘Xiaomi mi a1’ মডেলের।

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ফেসবুক এক স্ট্যাটাসে তিনি এ তথ্য জানিয়েছেন। ফেসবুক স্ট্যাটাসে তিনি লিখেছেন, নামাজ পড়ে ঘুম ঘুম চোখে বিছানায়, হঠাৎ কোনোকিছু বিস্ফোরণ হওয়ার শব্দে লাফ দিয়ে পাশের রুমে গিয়ে যা দেখলাম। আরও বড় দুর্ঘটনা থেকে আল্লাহ বাঁচিয়েছেন। সুতরাং, মোবাইল মনে হয় ছোটখাটো বিস্ফোরক।

ফেসবুকে দেয়া এই স্ট্যাটাসটির সঙ্গে বিস্ফোরিত মোবাইলের ছবিও দিয়েছেন তিনি। এই স্ট্যাটাসে তার শুভাকাঙ্ক্ষীরা বিভিন্ন ধরনের কমেন্টস লিখেছেন। এ ঘটনায় শাওমির মোবাইল কোম্পনির বিরুদ্ধে অসন্তোষ প্রকাশ করেছেন তিনি।

একই সঙ্গে ওই স্ট্যাটাসের পরিপ্রেক্ষিতে অনেকেই মোবাইল ফোনটি কোন কোম্পানির তা জানতে চান। উত্তরে ডা. বাকির হোসেন লিখেছেন মোবাইল ফোনটি ‘Xiaomi mi a1’ মডেলের। যা তার ছেলের এবং চার্জে ছিল।

শাওমির কর্পোরেট কমিউনিকেশন শ্রী দাস জানান, আমরা বিষয়টি খতিয়ে দেখছি এবং ব্যবহারকারীর সাথে যোগাযোগ স্থাপনের চেষ্টা চালিয়ে যাচ্ছি। বিষয়টি আরও তদন্ত করে আমরা আপনাদের কাছে বিস্তারিত শেয়ার করবো।