SomoyNews.TV

Somoynews.TV icon বাংলার সময়

আপডেট- ২৩-০৮-২০১৯ ১৮:২০:২৯

ফরিদপুরে শ্রীকৃষ্ণের জন্মাষ্টমী উদযাপন

faridpur-1

ফরিদপুরে আনন্দ উৎসবের মধ্যদিয়ে উদযাপিত হচ্ছে শ্রীকৃষ্ণের জন্মদিন বা শুভ জন্মাষ্টমী। প্রতি বছরের মতো এবারও জন্মাষ্টমী উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত ও বর্ণাঢ্য শোভাযাত্রা বের হয়। শুক্রবার (২৩ আগস্ট) নানা কর্মসূচির মধ্যে দিয়ে উদযাপন করা হচ্ছে দিনটি।

বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ ফরিদপুর জেলার আয়োজনে সকালে শহরের শ্রী অঙ্গনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ফরিদপুর- ৩ আসনের সংসদ সদস্য ও স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন।

আলোচনা সভায় আরো বক্তব্য রাখেন, জেলা প্রশাসক অতুল সরকার, পুলিশ সুপার মো. আলিমুজ্জামান, জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট সুবল চন্দ্র সাহা, পৌর মেয়র শেখ মাহাতাব আলী মেথু, জেলা যুবলীগের আহবায়ক এ এইচ এম ফোয়াদ, শহর আওয়ামী লীগের সভাপতি নাজমুল ইসলাম খন্দকার লেভী, সাধারণ সম্পাদক চৌধুরী বরকত ইবনে সালাম প্রমুখ। 

অনুষ্ঠানে প্রধান অতিথি ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন বলেন, অশুভ শক্তিকে বিনাশ করে শ্রীকৃষ্ণের দেখানো আদর্শ ও শুভ সমাজ গড়তে আমরা উদ্যোগ নিতে পারি।

আলোচনা সভা শেষে বর্ণাঢ্য শোভাযাত্রা বের হয়। শোভা যাত্রার উদ্বোধন ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন এমপি।  শোভাযাত্রাটি শহরের বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে আঙ্গিনায় এসে শেষ হয়।