SomoyNews.TV

Somoynews.TV icon বাংলার সময়

আপডেট- ২০-০৮-২০১৯ ১৮:২৪:১৯

জমি নিয়ে বিরোধ, বাবাকে বাঁচাতে গিয়ে মেয়ে খুন

kurigram

কুড়িগ্রামের রাজারহাট উপজেলার খুলিয়াতারি গ্রামে জমি-জমা নিয়ে বিরোধের জের ধরে প্রতিপক্ষের হামলা থেকে বাবাকে বাঁচাতে গিয়ে সাজিনা বেগম (৪৫) নামের এক নারী খুন হয়েছেন। মঙ্গলবার (২০ আগস্ট) দুপুরে এ ঘটনা ঘটে।

এদিক এই হামলায় নিহত সাজিনা বেগমের বাবা ফরহাদ আলী (৬০) গুরুতর আহত হন। তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এছাড়া এই হত্যাকাণ্ডের ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে সোহেল (১৮) ও সুলতানা বেগম (৩৬) নামের দু'জনকে আটক করেছে পুলিশ।

পুলিশ এবং এলাকাবাসী জানায়, উত্তরাধিকার সূত্রে পাওয়া সামান্য পরিমাণ জমি নিয়ে ফরহাদ আলীর সঙ্গে তার বড় ভাই মৃত ফারছেদ আলীর পুত্রদের বিরোধ চলে আসছে। এ অবস্থায় মঙ্গলবার দুপুরে বিরোধীয় জমিতে ধানের চারা রোপণ করতে গেলে মৃত ফারছেদ আলীর ছেলে ছয়ফুল আলী ও তার পরিবারের কয়েকজন মিলে দেশীয় অস্ত্র নিয়ে চাচা ফরহাদ আলীর ওপর হামলা চালায়।

এ সময় সাজিনা বেগম বাবাকে রক্ষা করতে গেলে তাকে রামদা দিয়ে এলোপাতাড়ি কোপ দিলে গুরুতর আহত হয়। এ অবস্থায় তাকে প্রথমে রাজারহাট উপজেলা হাসপাতালে নেয়া হয়। সেখানে অবস্থার অবনতি ঘটলে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়।

এ প্রসঙ্গে রাজারহাট থানার অফিসার ইনচার্জ কৃষ্ণ কুমার সরকার ঘটনার সত্যতা স্বীকার করে জানান, এ ঘটনাকে কেন্দ্র করে হত্যা মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।