SomoyNews.TV

Somoynews.TV icon বাংলার সময়

আপডেট- ২০-০৮-২০১৯ ১৩:৪৬:৫০

বাগেরহাট রামকৃষ্ণ আশ্রমে ভক্ত সম্মেলন

bagerhat-somoy

আমেরিকার সেন্টলুইস সিটির বেদান্ত সোসাইটির অধ্যক্ষ স্বামী চেতনানন্দজী মহারাজের আগমন উপলক্ষে বাগেরহাট রামকৃষ্ণ আশ্রমে ভক্ত সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (২০ আগস্ট) সকালে আশ্রম মাঠে এ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সম্মেলনে প্রধান অতিথি ছিলেন, রামকৃষ্ণ মঠ ও রামকৃষ্ণ মিশন, বেলুর মঠ, পশ্চিমবঙ্গের সহকারি সাধারণ সম্পাদক স্বামী বোধসারানন্দজী মহারাজ। সম্মেলনে সভাপতিত্ব করেন আমেরিকার সেন্টলুইস সিটির বেদান্ত সোসাইটির অধ্যক্ষ স্বামী চেতনানন্দজী মহারাজ।

এসময় আরও বক্তব্য দেন, বাগেরহাট রামকৃষ্ণ আশ্রম ও মিশনের অধ্যক্ষ স্বামী গুরুসেবানন্দ মহারাজ, বাগেরহাট রামকৃষ্ণ আশ্রম ও মিশনের ম্যানেজিং কমিটির সহ-সভাপতি এ্যাড. প্রফুল্ল কুমার পাল, জেলা ইসকন মন্দির কমিটির প্রধান উপদেষ্টা বাবুল সরদার, রামকৃষ্ণ আশ্রম ও মিশন, বাগেরহাটের উপদেষ্টা মন্ডলীর সদস্য প্রদীপ বসু সন্তু, জেলা পূজা উদযাপন কমিটির সভাপতি অমিত রায় প্রমুখ।

ভক্ত সম্মেলনে বাগেরহাট জেলার বিভিন্ন উপজেলা থেকে সনাতন ধর্মাবলম্বী সহস্রাধিক ভক্ত এ সম্মেলনে অংশগ্রহণ করেন। সম্মেলন শেষে দুপুরে ভক্তদেরকে প্রসাদ বিতরণ করা হয়।

এর আগে সোমবার সকালে আমেরিকার সেন্টলুইস সিটির বেদান্ত সোসাইটির অধ্যক্ষ স্বামী চেতনানন্দজী মহারাজকে রামকৃষ্ণ আশ্রমে অভ্যর্থনা দেয়া হয়। দুপুরে প্রসাদ বিতরণ, শিশুদের বিচিত্র অনুষ্ঠান ও রাতে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।