SomoyNews.TV

Somoynews.TV icon মহানগর সময়

আপডেট- ২২-০৭-২০১৯ ১৪:৩৬:৫৮

১৮ বছর ধরে জিনের ভয় দেখিয়ে ধর্ষণ-বলাৎকার করতেন ইমাম

rab-somoy

১৮ বছর ধরে জিনের ভয় দেখিয়ে একাধিক নারী ও শিশুকে ধর্ষণ ও বলাৎকারের ঘটনায় রাজধানীর দক্ষিণখান থেকে মসজিদের এক ইমামকে আটক করেছে র‌্যাব-১। আটককৃত ইমামের নাম ইদ্রিস আহমেদ।

আজ সোমবার (২২ জুলাই) দুপুরে রাজধানীর কারওয়ান বাজারে র‌্যাবের মিডিয়া সেন্টারে এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান র‌্যাব-১ এর অধিনায়ক লে. কর্নেল মো. সারোয়ার বিন কাশেম।

তিনি আরো জানান, গ্রেপ্তার ইদ্রিস আহমেদ দক্ষিণখানের একটি মসজিদের ইমাম। তিনি স্থানীয় একটি মাদ্রাসায় প্রায় ১৮ বছর ধরে শিক্ষকতা করে আসছে। ইদ্রিসের বিরুদ্ধে চার-পাঁচ জন নারীকে ধর্ষণ ও ১০-১২ কিশোরকে বলাৎকারের অভিযোগ পাওয়া গেছে। জিনের ভয় দেখিয়ে তিনি এসব অপকর্ম করে আসছিলেন।

তিনি বলেন, ইদ্রিস ঝাড়ফুঁক ও তাবিজ-কবজ দেয়া এবং জিনের ভয় দেখিয়ে নারীদের ধর্ষণ করতো। তিনি তার মসজিদ ও মাদরাসার খাদেম ও ছাত্রদের জোরপূর্বক বলাৎকার করতো। তিনি এসব মোবাইলে ধারণ করতো এবং কাউকে না বলার জন্য জিনের হুমকি দিতো। এভাবে বারবার একই কাজ করতো।

র‌্যাবের এই কর্মকর্তা আরও বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে ইদ্রিস ধর্ষণ ও বলাৎকারের ঘটনাগুলো স্বীকার করেছে। দক্ষিণখান থানায় তার বিরুদ্ধে মামলা করা হয়েছে।