SomoyNews.TV

Somoynews.TV icon খেলার সময়

আপডেট- ২৫-০৬-২০১৯ ১৬:০৬:৩৮

বাংলাদেশি ক্রিকেটারদের ব্যঙ্গ করে কার্টুন প্রকাশ!

pakistan

বিশ্বকাপ ক্রিকেটে এবারের আসরে এখনো সুবিধা করতে পারেনি পাকিস্তান। পাঁচ ম্যাচ খেলে ঝুলিতে তুলতে পেরেছিল মাত্র একটি জয়। ফলে সেমিফাইনালের দৌড় থেকে ছিটকে পড়তে পড়তে কোনো রকম টিকে রয়েছে দক্ষিণ আফ্রিকার সঙ্গে জয় পেয়ে।

দক্ষিণ আফ্রিকার সঙ্গে পাকিস্তানের ম্যাচটি ছিল বিশ্বকাপ আসরে তাদের ষষ্ঠ ম্যাচ। পাক ক্রিকেটারদের সেমিতে খেলতে গেলে আগামী তিনটি ম্যাচই জিততে হবে। সেটি কতটা সম্ভব হবে তা নিয়ে যথেষ্ট সন্দেহ আছে। 

তবে খেলায় জিতুক আর না জিতুক পাকিস্তানি পত্রিকা অন্যদের ব্যঙ্গ করে তুমুল বিতর্ক সৃষ্টি করেছে। দেশটির জনপ্রিয় পত্রিকা 'দ্য নেশন' একটি কার্টুন ছেপেছে, তাতে দেখানো হয়েছে, একটি কবর ভেঙে ব্যাট হাতে উঠে দাঁড়িয়েছে পাকিস্তান (সম্ভবত পাকিস্তানি অধিনায়ক সরফরাজ আহমেদ)। সেই ব্যাটের আঘাতে মাটিতে পড়ে রয়েছে দক্ষিণ আফ্রিকা। সামনে আতঙ্কিত চেহারায় দৌড়াচ্ছে নিউজিল্যান্ড, আফগানিস্তান আর বাংলাদেশ।

কার্টুনে বোঝানো হয়েছে, পাঁচ ম্যাচ থেকে চারটিতে পরাজয়ের ফলে পাকিস্তান দল প্রায় কবরে ঢুকে গিয়েছিল। কিন্তু দক্ষিণ আফ্রিকাকে হারিয়ে কবর থেকে জেগে উঠেছে। এবার সামনে নিউজিল্যান্ড, আফগানিস্তান আর বাংলাদেশ। তারাও এই কবর থেকে উঠা পাকিস্তানকে ভয় পাচ্ছে। যার জন্য দৌড়ে পালাচ্ছে।