SomoyNews.TV

Somoynews.TV icon বাংলার সময়

আপডেট- ২০-০৬-২০১৯ ১৬:৩৭:০৯

ঝালকাঠি জেলা বিএনপি’র সাধারণ সম্পাদক পদ স্থগিত

bnp

ঝালকাঠি জেলা বিএনপি’র সাধারণ সভা শেষে হামলা ও বিশৃঙ্খলা সৃষ্টির অভিযোগে ঝালকাঠি জেলা বিএনপির সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম নূপুরের সাংগঠনিক পদ স্থগিত করেছে বিএনপির কেন্দ্রিয় কমিটি।

এ পদে পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত জেলা বিএনপির ১ নং যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট শাহাদাত হোসেনকে ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালনে নির্দেশ দেয়া হয়েছে।

বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) কেন্দ্রীয় কমিটির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী স্বাক্ষরিত দলীয় পত্রে এ তথ্য নিশ্চিত হওয়া গেছে। দলীয় পদ থেকে স্থগিত আদেশ প্রাপ্তির বিষয়টির নিশ্চিত করে মনিরুল ইসলাম নূপুর বলেন, ১৯ জুন সিনিয়র মহাসচিব স্বাক্ষরিত পত্রটি আমি আজ (২০ জুন) হাতে পেয়েছি।

তিনি এ প্রসঙ্গে আরও বলেন, গত ১৯ এপ্রিল কেন্দ্রীয় কমিটির প্রতিনিধির উপস্থিতিতেই ঝালকাঠিতে দলীয় সাধারণ সভা অনুষ্ঠিত হয়। সভা শেষে নিজেদের মধ্যে সামান্য বাকবিতণ্ডা হয়েছে। কোনো প্রকার হামলা বা বিশৃঙ্খলার ঘটনা ঘটেনি।

এদিকে একই তারিখ স্বাক্ষরিত পৃথক এক সাংগঠনিক চিঠিতে পরবর্তী আদেশ না দেয়া পর্যন্ত জেলা বিএনপির ১নং যুগ্ম সম্পাদক অ্যাডভোকেট শাহাদাত হোসেনকে জেলা বিএনপির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদকের দায়িত্ব পালনের নির্দেশ দিয়েছেন দলের সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী।

ঝালকাঠি জেলা বিএনপির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালনের চিঠিপ্রাপ্তির বিষয়টি নিশ্চিত করে অ্যাডভোকেট শাহাদাত হোসেন বলেন, দল আমার ওপর যে দায়িত্ব অর্পণ করেছে তা আমি যথাযথ ভাবে পালন করব।