SomoyNews.TV

Somoynews.TV icon বিনোদনের সময়

আপডেট- ২০-০৬-২০১৯ ১৬:০৮:২৩

নুসরাতের বিয়ের ফটো এলবাম

nusrat-jahan

তুরস্কের বোদরুমে বুধবার (১৯ জুন) পেশায় ব্যবসায়ী নিখিল জৈনকে বিয়ে করলেন নুসরত। টলিউড থেকে একমাত্র আমন্ত্রিত ছিলেন নুসরতের প্রিয় বান্ধবী মিমি চক্রবর্তী।

বিয়ে উপলক্ষ্যে গত শনিবার রাতেই হবু বর নিখিল জৈনকে সঙ্গে নিয়ে ইস্তাম্বুলে উড়ে যান নুসরাত জাহান। বিয়ের অনুষ্ঠানে দুই পরিবার, বন্ধু, সহকর্মী আর মেকআপ টিমের মোট ৩০ জন রয়েছেন।


ডিজাইনার লাল লেহেঙ্গা, মানানসই গয়না, ফুলের মালা। তৃণমূল সাংসদ তথা টলিউড অভিনেত্রী নুসরত জাহান বিয়ের রাতে ঠিক এমনটাই সেজেছিলেন।

 


‘টুওয়ার্ডস আ হ্যাপিলি এভার আফটার উইথ নিখিল জৈন’— বিয়ের প্রথম ছবি শেয়ার করে সোশ্যাল ওয়ালে এমনটাই লিখলেন নুসরাত।

 


‘এনজেঅ্যাফেয়ার’। এটাই ছিল নিখিল এবং নুসরাতের বিয়ের সোশ্যাল ওয়ালে ব্যবহৃত হ্যাশট্যাগ। মূল অনুষ্ঠানের ডিজাইনেও ব্যবহার হয়েছে এই বিশেষ হ্যাশট্যাগ। আংটি বদলেও ছিল তার ছাপ।


গায়ে হলুদের অনুষ্ঠান হয়েছিল নুসরাতের কলকাতার বাড়িতেই। উপস্থিত ছিলেন ঘনিষ্ঠরা। লাল শাড়ি, সোনার গয়না, ফুলের মালার সাজে সেজেছিলেন নুসরাত।


মিমি-নুসরাতের বন্ধুত্বের খবর টলিউডে অনেকেই জানেন। তবে নায়িকা তনুশ্রী চক্রবর্তীও নুসরাতের খুব কাছের। গায়ে হলুদের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন তিনি।


নিজে হাতে নুসরাতের হলুদ মাখিয়ে দিয়েছেন তনুশ্রী। সোশ্যাল ওয়ালে সে ছবি শেয়ার করেছেন। প্রিয় বন্ধুর আগামী শুভ হোক, এই বার্তা পৌঁছে দিয়েছেন প্রতিনিয়ত।


বাবার আদরের মেয়ে। ঘরে-বাইরে বহু দায়িত্ব সামলান তিনি। কিন্তু গায়ে হলুদে ইমোশনাল হয়ে পড়েছিলেন নুসরাত। বাবাকে জড়িয়ে ধরে কেঁদে ফেলেছিলেন।


পেশায় ব্যবসায়ী নিখিলের সঙ্গে নুসরাতের কাজের মাধ্যমেই আলাপ। পরে তা গড়ায় গভীর বন্ধুত্বে। দুই বাড়ির সম্মতিতেই বিয়ের সিদ্ধান্ত নিয়েছেন দম্পতি।

এক-একটি অনুষ্ঠানের জন্য থিম অনুযায়ী পোশাক বেছেছিলেন নিখিল-নুসরাত। প্রতিটি অনুষ্ঠানেই খাওয়াদাওয়ার বিস্তার আয়োজন ছিল। তবে বিয়ের দিন মেনুতে ছিল স্থানীয় কুইজিন এবং ভারতীয় খাবার।

শোনা যাচ্ছে, বিয়ের পরে ইউরোপের কোনও জায়গায় মধুচন্দ্রিমায় যাবেন নব দম্পতি। দেশে ফিরে ২৫ জুনের পরে আইনি মতে বিয়ে সারবেন নুসরাত-নিখিল।