SomoyNews.TV

Somoynews.TV icon মহানগর সময়

আপডেট- ২০-০৬-২০১৯ ১৪:৫৭:১৩

'এই কষ্টের অপেক্ষা যেন কারোর না হয়'

sohel-sourav

চট্টগ্রাম থেকে নিখোঁজের ১১ দিন পর পরিবারের কাছে ফিরেছেন সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী সোহেল তাজের ভাগ্নে সৌরভ। বৃহস্পতিবার (২০ জুন) সকালে ময়মনসিংহ থেকে তাকে উদ্ধার করা হয়। পুলিশের দাবি, তারাকান্দায় তাকে ফেলে যায় অপহরণকারীরা। কে বা কারা তাকে অপহরণ করেছিলো সে বিষয়ে এখনও কিছু নিশ্চিত করা যায়নি।

বৃহস্পতিবার (২০ জুন) সকালে সৌরভকে উদ্ধারের পর ময়মনসিংহ জেলা পুলিশের একটি টিম কড়া নিরাপত্তায় তাকে নিয়ে ঢাকার উদ্দেশ্যে রওনা হন। বেলা সাড়ে ১১টার দিকে মাইক্রোবাসটি রাজধানীর বনানীতে সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী সোহেল তাজের বাসায় পৌঁছালে আবেগঘন পরিবেশের সৃষ্টি হয়। সৌরভকে ফিরে পেয়ে স্বস্তির নিঃশ্বাস ফেলেন পরিবারের সদস্যরা।  

এ সময় সৌরভের মা বলেন, 'আমার ছেলেকে সোহেল উদ্ধার করে দিয়েছে। আমার আর কিছু বলার নেই।' সোহেল তাজ বলেন, 'এই কষ্টের অপেক্ষা এইটা যেন কারোর না হয়। এটা স্পষ্ট যে সৌরভকে কয়েক স্তরের মানসিক নির্যাতন করা হয়েছে।'

মানসিকভাবে বিপর্যস্ত সৌরভ তেমন একটা কথা বলতে না পারলেও উদ্ধার তৎপরতায় অংশ নেয়া আইনশৃঙ্খলা রক্ষাবাহিনীর সদস্যদের প্রতি কৃতজ্ঞতা জানান। সৌরভ বলেন, যারা আমার জন্যে কষ্ট করেছে তাদের সবাইকে ধন্যবাদ। আমার মামা, আমার পরিবার এবং আইন শৃঙ্খলা রক্ষাবাহিনী আমার জন্য কষ্ট করছে, তাদের ধন্যবাদ।

গত ৯ জুন চট্টগ্রাম নগরীর আফমি প্লাজার সামনে থেকে সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী সোহেল তাজের ভাগ্নে সৌরভকে একটি মাইক্রোবাসে করে কৌশলে তুলে নিয়ে যাওয়া হয়। পরে তার বাবা বাদী হয়ে নগরীর পাঁচলাইশ থানায় একটি সাধারণ ডায়েরি করেন। চট্টগ্রামের এক শিল্পপতির মেয়ের সঙ্গে প্রেমের সম্পর্কের জেরে তাকে অপহরণ করা হয় বলে অভিযোগ ছিলো পরিবারের।