SomoyNews.TV

Somoynews.TV icon খেলার সময়

আপডেট- ১৮-০৬-২০১৯ ১৩:৩৪:২৩

জয়ের ধারায় সাইফ স্পোর্টিং ক্লাব

bpl-match-17

আবারো জয়ের ধারায় ফিরেছে সাইফ স্পোর্টিং ক্লাব। বিপিএলের ১৬তম রাউন্ডে ব্রাদার্স ইউনিয়নকে ২-০ গোলে হারিয়ে টেবিলের ৪ নম্বরে অবস্থান করছে সাইফ। দিনের আরেক ম্যাচে ১-১ গোলে ড্র করেছে মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্র ও নোফেল স্পোর্টিং ক্লাব। বিপিএলে চলছে এখন পয়েন্ট টেবিলে এগিয়ে যাওয়ার লড়াই। সে লড়াইয়ে এবার ব্রাদার্স ইউনিয়নের বিপক্ষে ষোলোতম রাউন্ডে মুখোমুখি সাইফ স্পোর্টিং ক্লাব।

ম্যাচটা ব্রাদার্সের জন্য যতটা না গুরুত্বপূর্ণ তার চেয়েও বেশি গুরুত্বপূর্ণ সাইফের জন্য। কারণ শীর্ষ তিনে পৌছাতে হলে পয়েন্ট হাতছাড়া করা যাবেনা ম্যাকিন্সট্রির শিষ্যদের। তবে, ময়মনসিংহে ম্যাচের শুরু থেকে খেলায় তেমন ছন্দে ছিলোনা দু'দলের কেউ। গোলশূন্য থেকে শেষ হয় প্রথমার্ধ্ব।

বিরতির পর আক্রমণে যেন প্রাণ ফিরে পায় সাইফ। ফলাফল মেলে ৫০ মিনিটে। জোকিরোভের অ্যাসিস্টে সাইফের হয়ে লিড আনেন আলেসান্দ্রো কেলিন।

বেশ ক্ষানিক্ষণ পর্যন্ত ম্যাচের স্কোর থাকে ১-০। পরে ম্যাচের যোগ করা সময়ে কেলিন তার জোড়া গোল পূরণ করে জয় নিশ্চিত করে সাইফের।

দিনের আরেক ম্যাচে, জয়ের ধারায় ফিরতে মুখিয়ে থাকা দুই দল মুক্তিযোদ্ধা ও নোফেল মুখোমুখি হয় গোপালগঞ্জের শেখ ফজলুল হক মনি স্টেডিয়ামে। যেখানে ২৯ মিনিটে নোফেলকে লিড এনে দেন আশরাফুল ইসলাম। আর তার সহায়ক হয়ে আসেন জমির উদ্দিন।

বিরতির আগে পর্যন্ত ম্যাচের স্কোর থাকে ১-০। দ্বিতীয়ার্ধে ফিরে অবশ্য গোল পরিশোধে মরিয়া হয়ে ওঠে মুক্তিযোদ্ধা। যার ফল আসে ৬৩ মিনিটে। ইয়ামোসার গোলে সমতায় ফেরে কাই্য়ুমের দল। ম্যাচের বাকি সময়ে দু'দলের আর কেউ ভালো কোন সুযোগ তৈরি করতে পারেনি। ফলে ম্যাচে আর কোন গোল না হওয়ায় পয়েন্ট ভাগাভাগি করে মাঠ ছাড়ে দু'দল।