SomoyNews.TV

Somoynews.TV icon বাংলার সময়

আপডেট- ২২-০৫-২০১৯ ০০:৫৪:৫৭

দুই ভাইয়ের ঝগড়ায় বৃদ্ধা মা খুন

comilla-

 কুমিল্লায় লাউ গাছ লাগানোকে কেন্দ্র করে দুই ভাইয়ের মধ্যে ঝগড়া থামাতে গিয়ে ছোট ছেলের দায়ের কোপে বৃদ্ধা মায়ের মৃত্যু হয়েছে।

নিহত মায়ের নাম আমেনা খাতুন (৮০)। তিনি ওই গ্রামের মৃত আবদুস সামাদের স্ত্রী। জেলার ব্রাহ্মণপাড়া উপজেলার দক্ষিণ শশীদল সেনের বাজার এলাকায় এই ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ব্রাহ্মণপাড়া উপজেলার সেনের বাজার এলাকার মৃত আবদুস সামাদের বড় ছেলে মানিক মিয়ার (৬০) জায়গায় ছোট ভাই আওলাদ হোসেনের স্ত্রী কোহিনুর আক্তার সোমবার বিকালে লাউ গাছ রোপণ করে। এ নিয়ে কোহিনুর আক্তারের সঙ্গে বড় ভাই মানিক মিয়ার কথা কাটাকাটি হয়। ছোট ভাই আওলাদ হোসেন বাড়িতে এসে ঘটনা জেনে বড় ভাইয়ের সাথে ঝগড়ায় জড়িয়ে পড়ে।

এক পর্যায়ে মা আমেনা খাতুন, মেজো ভাই ইকবাল হোসেন ও তার স্ত্রী ফাতেমা আক্তার তাদের সংঘর্ষ থামাতে গেলে আওলাদ হোসেনের দায়ের কোপে তার মাসহ অন্যরা আহত হন। আহত আমেনা খাতুনসহ অন্যদের  প্রেরণ করা হয়। 

মঙ্গলবার সন্ধ্যায় ব্রাহ্মণপাড়া থানার ওসি সৈয়দ আবু মো. শাহজাহান কবির জানান, দুই ভাইয়ের মধ্যে সংঘর্ষ থামাতে গিয়ে দায়ের কোপে তাদের মা আমেনা বেগমসহ কয়েকজন আহত হয়েছে। 

কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আমেনা বেগম মারা যান। এ ঘটনায় বিকালে থানায় মামলা হয়েছে। নিহত আমেনা বেগমের ছেলে আওলাদ হোসেনকে গ্রেফতার করা হয়েছে। অপর আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।