SomoyNews.TV

Somoynews.TV icon মহানগর সময়

আপডেট- ১৯-০৫-২০১৯ ১৪:৫২:১৩

ঈদে ঘরমুখো মানুষের ভোগান্তি কম হবে: সেতুমন্ত্রী

obidul

অন্য যেকোনো সময়ের চেয়ে এবার সর্বোচ্চ প্রস্তুতি নেয়ায় ঈদে ঘরমুখো মানুষের ভোগান্তি কম হবে বলে জানিয়েছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

চিকিৎসা শেষে দেশে ফিরে সচিবালয়ে নিজ দপ্তরে প্রথম দিনের অফিস করেন তিনি। রোববার (১৯ মে) সকালে সচিবালয়ে পৌঁছালে তাকে ফুল দিয়ে স্বাগত জানান দপ্তরের কর্মকর্তা-কর্মচারীরা। এ সময় তিনি সবার সঙ্গে কুশল বিনিময় করেন এবং মন্ত্রণালয়ের সার্বিক খোঁজ-খবর নেন। এরপর দাপ্তরিক কাজের অংশ হিসেবে সই করেন গুরুত্বপূর্ণ বেশ কিছু নথিপত্রে। পরে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন তিনি। বক্তব্যের শুরুতেই অসুস্থকালীন সার্বিক সহায়তা ও খোঁজখবর নেয়ায় সবার প্রতি কৃতজ্ঞতা জানান ওবায়দুল কাদের। তিনি বলেন, ঢাকা থেকে উত্তরবঙ্গ এবং ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে এবারের ঈদযাত্রা স্বস্তিদায়ক হবে। শারীরিক অসুস্থতার কারণে গত চৌঠা মার্চ চিকিৎসার জন্য সিঙ্গাপুরে নেয়া হয় আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরকে। দুই মাস দশ দিন পর গত ১৫ মার্চ সুস্থ হয়ে দেশে ফেরেন তিনি।

সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেন, জয়দেবপুর থেকে এলেঙ্গা পর্যন্ত চারটি আন্ডারপাস নির্মাণকাজ শেষ হয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা গণভবন থেকে ভিডিও কনফারেন্সে মাধ্যমের প্রকল্পগুলো শুভ উদ্বোধন করবেন। সেই সাথে মেঘনা ও গোমতী সেতুও উদ্বোধন করা হবে। এর ফলে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে সাধারণ মানুষের ভোগান্তি কমবে।