SomoyNews.TV

Somoynews.TV icon বাংলার সময়

আপডেট- ২২-০৪-২০১৯ ১২:৫৭:৪১

কুড়িগ্রামে গৃহবধূ খুন, স্বামী গ্রেফতার

7096192-n

কুড়িগ্রামের উলিপুরে সুফিয়া বেগম (২০) নামে এক গৃহবধূ খুন হয়েছেন। এ ঘটনায় জড়িত সন্দেহে তার স্বামী মিল্টন মন্ডলকে (২৩) গ্রেফতার করেছে পুলিশ। 

রোববার (২১ এপ্রিল) বিকেলে উপজেলার সাহেবের আলগা ইউনিয়নের প্রত্যন্ত চরের গ্রাম জাহাজের আলগার বাড়ি থেকে এ গৃহবধূর লাশ উদ্ধার করে পুলিশ। এরপর নিহত গৃহবধূর বাবা নাগর আলী বাদী হয়ে স্বামী মিল্টন মন্ডলসহ ৪ জনকে আসামি করে থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

এদিকে সোমবার (২২) সকালে ময়নাতদন্তের জন্য লাশ কুড়িগ্রাম জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। 

পুলিশ ও এলাকাবাসী জানান, প্রায় ৩ বছর আগে মেকুরের আলগা গ্রামের নাগর আলীল কন্যা সুফিয়া বেগমের সঙ্গে পার্শ্ববর্তী জাহাজের আলগা গ্রামের জাহাঙ্গীর মন্ডলের ছেলে মিল্টন মন্ডলের বিয়ে হয়। বিয়ের কিছুদিন পর থেকে উভয়ের মধ্যে দাম্পত্য কলহ শুরু হয়। এরই জের ধরে শনিবার (২০ এপ্রিল) দিবাগত রাতের কোনো এক সময় খুনের ঘটনা ঘটে।

সাহেবের আলগা ইউনিয়নের চেয়ারম্যান সিদ্দিক মন্ডল জানান, রোববার সকালে নিহত গৃহবধূর বাবার মাধ্যমে জানতে পেরে ঘটনাস্থলে যাই। সেখানে গিয়ে ঘরের মেঝেতে সুফিয়া বেগমের লাশ পরে থাকায় অবস্থায় গলায় দাগ দেখে সন্দেহ হলে পুলিশে খবর দেন এবং স্বামী মিল্টন মন্ডলকে আটক করেন। পরে পুলিশ আসলে তাকে সোপর্দ করা হয়। এই দম্পতির কোনো সন্তান নেই।

এ প্রসঙ্গে উলিপুর থানার অফিসার ইনচার্জ মো. মোয়াজ্জেম হোসেন জানান, প্রাথমিকভাবে ঘটনাটি হত্যাকাণ্ড বলে প্রতীয়মান হয়েছে। হত্যাকাণ্ডে জড়িত থাকার অভিযোগে স্বামী মিল্টন মন্ডলকে গ্রেফতার করা হয়েছে। অন্য আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে। এছাড়া সোমবার দুপুর সাড়ে ১২টার দিকে গ্রেফতারকৃত স্বামী মিল্টন মন্ডলকে আদালতে সোপর্দ করা হয়।