SomoyNews.TV

Somoynews.TV icon বাংলার সময়

আপডেট- ২১-০৪-২০১৯ ১৬:২০:৩৯

চকলেটের লোভ দেখিয়ে ৪ বছরের শিশুকে ‘ধর্ষণ’

narsingdi-somoy

নরসিংদীর শিবপুরে রায়হান মিয়া (২২) নামে মুদি দোকানীর বিরুদ্ধে চার বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগ উঠেছে। রোববার (২১ এপ্রিল) সকালে নির্যাতনের শিকার শিশুটিকে ডাক্তারি পরীক্ষা ও চিকিৎসার জন্য নরসিংদী সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এর আগে শনিবার (২০ এপ্রিল) সন্ধ্যায় উপজেলার বাঘাব ইউনিয়নের সফরিয়া এলাকায় অভিযুক্তের বাড়িতে ধর্ষণের ঘটনাটি ঘটে। এ ঘটনায় নির্যাতনের শিকার শিশুটির দাদা বাদী হয়ে অভিযুক্ত রায়হান মিয়ার বিরুদ্ধে শিবপুর থানায় নারী শিশু নির্যাতন আইনে মামলা দায়ের করেছেন।

নরসিংদী অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মোহাম্মদ শফিউর রহমান ও ধর্ষণের শিকার শিশুটির পরিবারের সদস্যরা জানান, অভিযুক্ত মুদি দোকানী রায়হান তাঁর প্রতিবেশী ওই শিশুটিকে চকলেট খাওয়ার লোভ দেখিয়ে তাঁর ঘরে নিয়ে ধর্ষণ করে। ওই সময় শিশুটি চিৎকার করলে আশপাশের বাড়ির এগিয়ে আসলে রায়হান পালিয়ে যায়।

পরে শিশুটি পরিবারের সদস্যদের ঘটনাটি জানায়। খবর পেয়ে রাতেই পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে সকালে শিশুটিকে নরসিংদী সদর হাসপাতালে ভর্তি করে। শিশুটিকে হাসপাতালে ভর্তি করার পর গাইনি চিকিৎসক দিয়ে বিভিন্ন তথ্য উপাত্ত সংগ্রহ করা ও এ ঘটনায় একটি মেডিকেল বোর্ড গঠন করা হয়েছে বলে জানিয়েছেন নরসিংদী সদর হাসাপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) ডা. মো. আমিরুল হক শামীম।

 অভিযুক্ত রায়হানকে আটক করার চেষ্টা চলছে বলে জানিয়েছে পুলিশ।