SomoyNews.TV

Somoynews.TV icon মহানগর সময়

আপডেট- ২০-০৪-২০১৯ ১১:৫৩:৩৮

ময়মনসিংহে ট্রাক কেড়ে নিল স্বামী-স্ত্রী ও দুই ভাইয়ের প্রাণ

accident

ময়মনসিংহের আলালপুরে ট্রাকচাপায় এক মুক্তিযোদ্ধা দম্পতি ও দুই সহোদর নিহত হয়েছেন। শনিবার (২০ এপ্রিল) দুপুর ১২টার দিকে ময়মনসিংহ-শেরপুর সড়কে এ দুর্ঘটনা ঘটে। আহত হয়েছে তিনজন। আহতদের ময়মনসিংহ মেডিকেল কলেজে পাঠানো হয়েছে। আহত সবাই সিএনজি চালিত অটোরিকশার যাত্রী।

এদিকে, দুর্ঘটনার কারণে ময়মনসিংহ-শেরপুর সড়কে দুই ঘণ্টা যান চলাচল বন্ধ ছিল।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, আজ দুপুর ১২টার দিকে সদর উপজেলার আলালপুরে ময়মনসিংহগামী একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে বিপরীত দিক থেকে আসা দুইটি সিএনজি অটোরিকশাকে চাপা দেয়। এতে তারাকান্দার মুক্তিযোদ্ধা মোস্তাফিজুর রহমান ও তার স্ত্রী রহিমা খাতুন এবং ফুলপুরের দুই সহোদর আব্দুল কুদ্দুস ও আবু ইউনুস ঘটনাস্থেলেই নিহত হন। আহত তিনজনকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এদিকে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেলের মর্গে পাঠানো হয়েছে। দুর্ঘটনা কবলিত ট্রাকটি পুলিশ আটক করলেও চালক ও সহকারী পালিয়ে গেছেন।

ময়মনসিংহের কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুল হাসান বলেন, সড়ক দুর্ঘটনায় মুক্তিযোদ্ধা দম্পতি ও দুই সহোদর নিহত হয়েছেন। আহত হয়েছেন দুইজন। তাদেরকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।