SomoyNews.TV

Somoynews.TV icon বিনোদনের সময়

আপডেট- ১৮-০৪-২০১৯ ১৩:২৬:১০

কাল আবার বিয়ে করছেন শ্রাবন্তী

shrabonti-png-2

প্রায় এক বছর সম্পর্কে থাকার পর বিয়ের সিদ্ধান্ত নিয়েছেন শ্রাবন্তী। পাত্রের নাম রোশন সিংহ। একটি বিমান সংস্থার কেবিন ক্রু’র পদে রয়েছেন তিনি। পার্ক সার্কাস অঞ্চলের এক পাঞ্জাবি পরিবারের ছেলে রোশন। শুক্রবার (১৯ এপ্রিল) তাকেই বিয়ে করতে চলেছেন নায়িকা।

টলিউড সূত্র বলছে, সোমবার (১৫ এপ্রিল) রোশনের সঙ্গেই শ্রাবন্তীর এনগেজমেন্ট হয়েছে তপসিয়ারই একটি বিলাসবহুল রেস্তরাঁয়। সেখানে রুপালী রঙের ওয়েস্টার্ন গাউনে সেজেছিলেন শ্রাবন্তী। আর রোশনের পরনে ছিল ব্লেজারসুট।

রোশনের বাড়ি চণ্ডীগড়েই বিয়ে করতে চলেছেন শ্রাবন্তী ও রোশন। দোলেও দুই পরিবারের সদস্যরা এক সঙ্গে ছিলেন।

টলিউডে গুঞ্জন, শ্রাবন্তীর ভগ্নীপতির পরিচিত রোশন। তার মাধ্যমেই তাদের পরিচয় হয় চার মাস আগে। সোশ্যাল মিডিয়ায় শ্রাবন্তীর প্রায় সব ছবিতেই লাইক দিতে দেখা যায় রোশনকে। আবার ইনস্টাগ্রামে রোশনের ছবিতেও ‘লাভ’ সাইন দেন শ্রাবন্তী।

প্রথমে তাদের মধ্যে বন্ধুত্ব থাকলেও পরে বিয়ের সিদ্ধান্ত নেয়, টলিউডে শোনা যাচ্ছে এমনটাই। রোশন ভাল মানুষ, বেড়াতে ভালবাসেন আর পরিবারের সঙ্গেই থাকতে চান। তাই শ্রাবন্তী তাকে পছন্দ করেছেন।

সিনেমা জগতের মানুষ না হলেও এন্টারটেইনমেন্ট ইন্ডাস্ট্রির সঙ্গে রোশনের সম্পর্ক রয়েছে অনেকের সাথে। মাঝে মধ্যে তারকাদের সঙ্গেও ইনস্টাগ্রামে ছবি শেয়ার করতে দেখা যায় রোশন সিংহকে। কখনও মাধুরী দীক্ষিত, কখনও আবার র‌্যাপার বাদশার সঙ্গে ছবি পোস্ট করেন এই কেবিন ক্রু। তাই শ্রাবন্তীর পেশা নিয়েও কোনও সমস্যা নেই রোশনের।

এর আগে দু’বার বিবাহবিচ্ছেদ হয়েছে শ্রাবন্তীর। পরিচালক রাজীব বিশ্বাসের সঙ্গে তার প্রথম বিয়ে হয় ২০০৩ সালে। পরবর্তীতে বিচ্ছেদ হয় তাদের। রাজীব-শ্রাবন্তীর ছেলেও রয়েছে, ঝিনুক। মায়ের সঙ্গেই থাকে ছেলে। ছেলের মতেই রোশনকে পছন্দ করেছেন শ্রাবন্তী।

রাজীবের সঙ্গে বিচ্ছেদের পরে শ্রাবন্তীর সম্পর্ক হয় মডেল কৃষ্ণ ব্রজের সঙ্গে। মহাসমারোহে বিয়েও করেন তারা।  

গত জানুয়ারিতে কৃষ্ণের সঙ্গে বিচ্ছেদ চূড়ান্ত হয়ে যায় শ্রাবন্তীর। এর পরই নতুন সম্পর্কের দিকে এগিয়েছেন নায়িকা। পুজো করার একটি ছবি পোস্ট করে নায়িকা লেখেন, ‘ফাইনালি ওয়াশিং অ্যাওয়ে অল মাই সিনস’।