SomoyNews.TV

Somoynews.TV icon খেলার সময়

আপডেট- ১৮-০৪-২০১৯ ০০:৪০:২৮

তাসকিনকে ফোন করে খোঁজ নিয়েছেন পাপন

papon-talk

বিশ্বকাপের ঘোষিত দল থেকে বাদ পড়ার তাসকিনকে ফোন দিয়ে খোঁজ-খবর নিয়েছেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন। তাসকিনকে খেলার মাঝে থাকার কথা বলেছেন বোর্ড প্রধান। তিনি আবারো জানিয়েছেন ঘরোয়া লিগ আর আয়ারল্যান্ড অনুষ্ঠেয় ত্রিদেশীয় সিরিজের পারফর্মেন্সের ভিত্তিতে পরিবর্তন করা হবে ক্রিকেট বিশ্বকাপে ১৫ জনের স্কোয়াড।

ঘোষিত হয়ে গেছে বাংলাদেশের স্বপ্নের বিশ্বকাপের স্কোয়াড। আলোচনার তুঙ্গে তাসকিন-ইমরুলের বাদ পড়ার খবরটি। ঘোষিত দলে জায়গা না পেয়ে কান্নায় ভেঙ্গে পড়েছিলেন তাসকিন। সামাজিত যোগাযোগ মাধ্যেমেও এ নিয়ে হয় তীব্র সমালোচনা। ব্যাপারটি নজরে এসেছে বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনের। স্কোয়াড ঘোষণার পরের দিনও, যেন সেই একই কথার-ই পুরনাবৃত্তি করলেন পাপন। বললেন এখনও দ্বার খোলা আছে ইমরুল-তাসকিনদের জন্যই।

নাজমুল হাসান পাপন বলেন,  আগের ফরম্যাটে আমরা ওয়ার্ল্ডকাপ যতগুলো খেলেছি, ওখানে আমরা তিনটা কি চারটা ম্যাচ খেলতাম, ওখানে দুটো ম্যাচ জিতলেই চলে যেতে পারতাম। কিন্তু এখানটায় সবার সাথে সবার টানা খেলায় নিয়মিত ভালো খেলে যেতে হবে। আমাদের সমস্যাটাই ওখানে, কনসিসটেন্সি।

এই প্রথম বিশ্বকাপ হচ্ছে রাউন্ড রবিন লিগ পদ্ধতিতে। যেখানে গ্রুপ পর্যায়ে প্রতিটি দল পাবে ৯টি করে ম্যাচ। তাইতো বাংলাদেশের কাছে সবচাইতে বড় চ্যালেঞ্জ হবে ধারাবাহিকতা ধরে রাখা, মানছেন পাপন।

 এবারের বিশ্বকাপে অভিজ্ঞতার তালিকায় ওপররের দিকে থাকা টিম বাংলাদেশকে অনেকেই মানছেন ডার্কহর্স হিসেবে। তবে এটাকে কোন চাঁপ হিসেবে না নিয়ে স্বাভাবিক খেলাটাই খেলার আহ্বান বোর্ড সভাপতির।