SomoyNews.TV

Somoynews.TV icon বাংলার সময়

আপডেট- ১৭-০৪-২০১৯ ২১:৩১:০১

ময়মনসিংহ সিটি নির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় মেয়র নির্বাচিত

mymensingh

ময়মনসিংহ সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামীলীগের প্রার্থী ইকরামুল হক টিটু বিনা প্রতিদ্বন্দ্বিতায় মেয়র নির্বাচিত হয়েছেন। বুধবার মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিনে জাতীয় পার্টির প্রার্থী জাহাঙ্গীর আহমেদ মনোনয়নপত্র প্রত্যাহার করে নিলে মেয়র পদে ইকরামুল হক টিটু একমাত্র প্রার্থী থাকায় তাকে বেসরকারীভাবে নির্বাচিত ঘোষণা করা হয়েছে।

মেয়র পদে মোট ৫জন মনোনয়নপত্র দাখিল করলেও তিন স্বতন্ত্র প্রার্থী আবু মুসা সরকার, স্বপন মন্ডল ও বিশ্বজিৎ ভাদুরীর মনোনয়নপত্র যাচাই-বাছাইয়ে বাতিল হয়ে যায়। 

এছাড়া সাধারণ কাউন্সিলর পদে ১৭জন প্রার্থী মনোনয়নপত্র প্রত্যাহার করেছেন। তবে সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে কেউ মনোনয়নপত্র প্রত্যাহার করেনি। আগামীকাল বৃহস্পতিবার প্রতীক বরাদ্দ দেয়া হবে। নির্বাচনে ৩৩টি সাধারণ ও ১১টি সংরক্ষিত ওয়ার্ডে সাধারণ কাউন্সিলর পদে ২৪৩ জন এবং সংরক্ষিত ৭০ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করবেন। আগামী ৫ মে নির্বাচন অনুষ্ঠিত হবে। 

আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা মো. আলীমুজ্জামান জানান, মেয়র পদে একমাত্র প্রার্থী হওয়ায় আওয়ামী লীগের প্রার্থী ইকরামুল হক টিটুকে নির্বাচিত ঘোষণা করে বিজ্ঞপ্তি জারি করা হয়েছে।