SomoyNews.TV

Somoynews.TV icon মহানগর সময়

আপডেট- ১৭-০৪-২০১৯ ২০:৫৬:৪৮

হত্যার পর স্ত্রীর গায়ে আগুন দিয়ে পোড়ানোর অভিযোগ স্বামীর বিরুদ্ধে

fire2

রাজধানীর মুগদা এলাকায় স্ত্রীকে শ্বাসরোধ করে হত্যার পর ঘটনাটি ভিন্নখাতে প্রবাহিত করতে গায়ে আগুন দিয়ে পুড়িয়ে দেয়ার অভিযোগ উঠেছে স্বামীর বিরুদ্ধ।

পুলিশ জানায়, বুধবার (১৭ এপ্রিল) সকাল আটটার দিকে বিষয়টি জানতে পেরে মুগদা এলাকার ব্যাংক কলোনীর একটি বাসা থেকে নিহত হাসি বেগমের লাশ উদ্ধার করেন তারা। একই সঙ্গে অভিযুক্ত হাসি বেগমের স্বামী কমল হোসেনকে আটক করে জিজ্ঞাসাবাদ করলে হত্যার বিষয়টি স্বীকার করেন তিনি।

নিহতের বাবা জানান, হাসি বেগমের দ্বিতীয় স্বামী কমল হোসেন। তার আগের ঘরে একটি সন্তান রয়েছে। সেই সন্তানের বিষয়টি চিন্তা করে হাসি বেগম দেশের বাইরে যাওয়ার আগ্রহ প্রকাশ করেন। যাতে অমত ছিল কমলের। আর এ বিষয়টি নিয়েই গতরাতে ঝগড়া হয় কমল আর হাসির।

এক পর্যায়ে ফজরের নামাজের পর কমল ‘আগুন আগুন’ বলে চিৎকার করতে থাকলে পাশের বাসায় থাকা হাসির বাবা মা ছুটে আসেন। পরে দেখেন মেয়ের শরীরের অধিকাংশ পুড়ে গেছে। কোনো নড়াচড়াও করছে না হাসি। তখন তারা বিষয়টি বুঝতে পেরে পুলিশকে খবর দেন।

পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়। এ ঘটনায় হাসির বাবা বাদী হয়ে কমলের বিরুদ্ধে মুগদা থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।