SomoyNews.TV

Somoynews.TV icon খেলার সময়

আপডেট- ১৬-০৪-২০১৯ ০১:৪৪:৩০

১১ বছর পর স্মরণীয় জয় টাইগার উডসের

untitled

১১ বছর পর ক্যারিয়ারের মেজর কোন শিরোপা জিতে দারুন উচ্ছ্বসিত টাইগার উডস। অগাস্টা মাস্টার্সের শিরোপা জয় সারা জীবন স্মরণীয় হয়ে থাকবে বলেও জানান তিনি।

এক সময় উডসকেই ধরা হত জ্যাক নিকোলাসের ১৮টি মেজর রেকর্ড ভাঙ্গার বড় দাবিদার। ক্যারিয়ারে প্রথম ১১ বছরে ১৪টা মেজর জিতে পুরো দুনিয়ায় সারা ফেলে দিয়েছিলেন।

কিন্তু ২০০৮ সালে মার্কিন যুক্তরাষ্ট্র ওপেন জয়ের পর থেকেই একটু একটু করে পিছিয়ে পড়েন উডস। ২০০৯ সালে ব্যক্তি জীবনে একের পর এক ঝামেলায় বিপর্যস্ত হয়ে পড়েছিলেন। স্ত্রীর সঙ্গে বিচ্ছেদের পর পুনর্বাসন কেন্দ্রে ছিলেন কয়েক মাস। 

এরপর ইনজুরির কারণে ক্যারিয়ার নিয়ে পড়ে গিয়েছিলেন হুমকির মুখে। কিন্তু সব প্রতিবন্ধকতাকে জয় করেছেন উডস। জিতেছেন অগাস্টা মাস্টার্সের শিরোপা। ১১ বছর পর বড় কোন শিরোপা উডসের ক্যারিয়ারের মোর ঘুরিয়ে দিয়েছে বলেও জানান এই গলফার।

গলফার টাইগার উডস বলেন, আমি কখোনোই ভাবিনি আবারো শিরোপা উঠবে আমার হাতে। বারবার ভেঙ্গে পড়েছি। পারিবারিক নানা বিপর্যয়ের পর ইনজুরি। দু:সময়ে কাছের বন্ধুরা সহায়তা করেছে। সবার কাছে কৃতজ্ঞ আমি। অগাস্টা মাস্টার্সের শিরোপা আমার আত্মবিশ্বাস ফিরিয়ে দিয়েছে। আমি আরো অনেকদূর যেতে চাই।