SomoyNews.TV

Somoynews.TV icon খেলার সময়

আপডেট- ১৫-০৪-২০১৯ ১৮:৩১:২৪

সাকিবকে ফিরে আসতে চিঠি দিচ্ছে বিসিবি

shakib-al-hasan

চোটের কারণে দীর্ঘ সময় খেলতে না পারলেও সাকিব আল হাসানকে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) খেলার জন্য ছাড় দিয়েছিল বিসিবি। এটাকে ধরা হচ্ছিল, সাকিবের প্রত্যাবর্তনের সুযোগ হিসেবে। যদিও সেখানে সানরাইজার্স হায়দ্রাবাদের হয়ে প্রথম ম্যাচে খেলার পর আর একাদশে জায়গা হয়নি তার।

বিশ্বকাপের জন্য বাংলাদেশ দলের ক্যাম্প শুরু হতে যাচ্ছে। আর তাই আইপিএলের মাঝখানেই সাকিবকে দেশে ফিরে আসার জন্য চিঠি দিচ্ছে বোর্ড।

সোমবার (১৫ এপ্রিল) মিরপুরে বাংলাদেশের বিশ্বকাপ স্কোয়াড ও প্রস্তুতি ক্যাম্প নিয়ে সাংবাদিকদের সাথে আলাপকালে বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন এমনটাই জানিয়েছেন।

আইপিএলে সাকিবের ম্যাচ খেলার প্রস্তুতি না হওয়ায় তাকে ক্যাম্পের জন্য দেশে ফিরিয়ে আনা হবে কি না? এমন প্রশ্নের জবাবে পাপন জানান, সাকিবকে দেশে ফিরিয়ে আনার জন্য চিঠি পাঠাতে বলেছেন তিনি।

'আমাদের ক্যাম্প শুরু হচ্ছে। সাকিবকে চিঠি পাঠাতে বলেছি। এখনই চিঠিটা দিয়ে দিতে বলেছি যে, আমাদের ক্যাম্প শুরু হচ্ছে, ও এসে যেনো জয়েন করে। দেখা যাক ও রেসপন্স কী করে।'

২২ এপ্রিল ক্যাম্প শুরু হলেও সাকিবের হায়দ্রাবাদের হয়ে খেলবে (নকআউট পর্ব বাদে) মে মাসের প্রথম সপ্তাহ পর্যন্ত। এদিকে ম্যাচ খেলতে না পারায় বিশ্বকাপের প্রস্তুতিটা বাইরে সেরে নেয়ার জন্য সাকিব তার ক্রিকেট গুরু মোহাম্মদ সালাউদ্দিনকে ডেকে নিয়েছেন। তাই চিঠি পাওয়ার পরেও সাকিব ফিরবেন কিনা এমন প্রশ্নের জবাবে পাপন বলেন, 'আমাদের যেহেতু ক্যাম্প শুরু হচ্ছে, আমি খেলার কোনো বিষয় জানি না। ক্যাম্প শুরু হলে ও আসবে না, বা কী করবে- এটা নিয়ে আমার সাথে কেউ কখনও আলাপ করেনি। আমার যেটা মনে হয়েছে ক্যাম্প শুরু হচ্ছে তাকে এটা জানানো দরকার, ২২ তারিখ থেকে শুরু হচ্ছে তুমি ক্যাম্পে জয়েন করো।'

কাল-পরশুর মধ্যে বিশ্বকাপের স্কোয়াড ঘোষণা করা হবে বলেও জানান বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন।