SomoyNews.TV

Somoynews.TV icon বাংলার সময়

আপডেট- ০২-০৪-২০১৯ ১৭:১৩:৩৯

মেয়রের থাপ্পড়ে ১৬ জেলায় ধর্মঘট প্রকৌশলীদের

nasir-1427612840

চট্টগ্রাম সিটি করপোরেশনের মেয়র আ জ ম নাছির উদ্দীন জাতীয় গৃহায়ণ কর্তৃপক্ষের সহকারী প্রকৌশলী আশ্রাফুজ্জামানকে থাপ্পড় মেরেছেন বলে অভিযোগ উঠেছে। এ অভিযোগে গৃহায়ণের চট্টগ্রাম সার্কেলের ১৬টি জেলায় ধর্মঘট পালন করছেন প্রকৌশলীরা।

চট্টগ্রাম সার্কেলের তত্ত্বাবধায়ক প্রকৌশলী মো. শামসুল আলম মঙ্গলবার (২ এপ্রিল) গণমাধ্যমকে এ তথ্য জানিয়েছেন।

তবে থাপ্পড় মারার অভিযোগ অস্বীকার করে আ জ ম নাসির উদ্দীন দাবি করেন, সহকারী প্রকৌশলী আশ্রাফুজ্জামান তাঁর সঙ্গে ঔদ্ধত্যপূর্ণ আচরণ করলে তিনি তাঁকে বকাঝকা করেন।

জানা যায়, চট্টগ্রাম নগর ভবনে গতকাল সোমবার সন্ধ্যায় চট্টগ্রাম নগরের পোর্ট কানেকটিং (পিসি) সড়কের সম্প্রসারণের একটি জায়গা নিয়ে তত্ত্বাবধায়ক প্রকৌশলী মো. শামসুল আলমের নেতৃত্বে মেয়রের সঙ্গে বৈঠকে বসেন অন্যান্য প্রকৌশলীরা।

বৈঠকে মেয়রের সঙ্গে বাকবিতণ্ডতায় জড়িয়ে পড়েন আশ্রাফুজ্জামান। তর্কাতর্কির এক পর্যায়ে উত্তেজিত হয়ে মেয়র নাসির উদ্দীন আশ্রাফুজ্জামানকে থাপ্পড় মারেন। 

এই ঘটনার প্রতিবাদে মঙ্গলবার সকাল থেকে গৃহায়ণ কর্তৃপক্ষের চট্টগ্রাম সার্কেলে কর্মবিরতির কর্মসূচি পালন করছেন প্রকৌশলী ও কর্মকর্তা-কর্মচারীরা।

বিষয়টি বিস্তারিত জানিয়ে গৃহায়ণ কর্তৃপক্ষের চেয়ারম্যান মো. রাশিদুল ইসলামকে চিঠি দিয়েছেন চট্টগ্রাম সার্কেলের তত্ত্বাবধায়ক প্রকৌশলী মো. শামসুল আলম।