SomoyNews.TV

Somoynews.TV icon বিনোদনের সময়

আপডেট- ৩১-০৩-২০১৯ ১০:২২:১০

বিয়ের ১১৭ দিনেই প্রিয়াঙ্কা-নিকের বিচ্ছেদ!

priyanka-nik

বিয়ের ১১৭দিন বা চার মাসের মাথায় বিবাহ বিচ্ছেদের পথে হাঁটছেন বলিউড তারকা অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া ও হলিউড সংগীতশিল্পী নিক জোনাস। এমনটাই দাবি করছে ওকে নামের একটি ইউএস ভিত্তিক ম্যাগাজিন। প্রতিবেদনে বলা হয়,  বিয়ের পর থেকে প্রায় সব বিষয়েই দু’জনের মধ্যে ঝগড়া হচ্ছে। কাজের ব্যাপার হোক অথবা একে অপরের সঙ্গে সময় কাটানোর ব্যাপারে বনিবনা হচ্ছে না এ দম্পতির।

প্রতিবেদন আরো বলা হয়, ‘কাজ কিংবা পার্টি, অথবা একসঙ্গে সময় কাটানো—সব কিছুতেই তাদের মধ্যে কলহ লেগেই থাকে। এ সবেরই মূল্য এখন প্রিয়াঙ্কা-নিককে দিতে হচ্ছে। তাদের বিয়ে সুতার ওপর ঝুলছে। বিয়ের সময় প্রিয়াঙ্কাকে বেশ শান্ত ও স্বাচ্ছন্দ্যময় মনে হয়েছিল নিকের। কিন্তু বিয়ের পর প্রিয়াঙ্কার মধ্যে ‘নিয়ন্ত্রক’ মনোভাবের দেখা পান নিক। সেই সঙ্গে যোগ হয়েছে প্রিয়াঙ্কার ‘চড়া মেজাজ’। এমন বক্তব্যই এসেছে আন্তর্জাতিক গণমাধ্যমগুলোর প্রতিবেদনে।

এদিকে, সম্প্রতি প্রিয়াঙ্কাকে তার স্বামীর সঙ্গে মায়ামি সৈকতে দেখা গেছে। যেখানে আঁটসাঁট পোশাকে আবেদনময়ী প্রিয়াঙ্কাকে বেশ উৎফুল্ল দেখাচ্ছিল। এ নবদম্পতির সাথে এ দিন ছিলেন নিকের ভাই জো ও তাঁর বাগদত্তা সোফি টার্নার।

তবে প্রিয়াঙ্কা চোপড়ার প্রতিনিধিরা বলছেন উলটো কথা। তারা এসব খবর উড়িয়ে দিচ্ছে। বলছেন, প্রিয়াঙ্কা-নিক কেউই এসব গুজব নিয়ে চিন্তিত নন। আর তাদের নিয়ে এ রকম গুজব এবারই প্রথম নয়, সুতরাং এসব নিয়ে তাঁরা মোটেই ভাবছেন না। শিগগিরই এসব মিথ্যা প্রমাণিত হবে।

 সূত্র : ইন্ডিয়া টিভি, বলিউড বাবল