SomoyNews.TV

Somoynews.TV icon আন্তর্জাতিক সময়

আপডেট- ২৩-০৩-২০১৯ ১২:৫৭:৫৩

গাড়ি চাপায় ৬ জন নিহতের ঘটনায় চালককে গুলি করে হত্যা

110101guli-murde

চীনে নিয়ন্ত্রণহীন গাড়ির চাপায় পিষ্ট হয়ে ছয়জন নিহত হয়েছেন। আহত হন আরো সাতজন। শুক্রবার (২২ মার্চ) জোয়াং শহরে এ ঘটনা ঘটে। এ ঘটনায় ঘাতক গাড়ি চালককে গুলি করে হত্যা করে পুলিশ।

জানা গেছে, জোয়াং চীনের মধ্য প্রভিন্সের হুবাই এলাকার শহর। শুক্রবার সকালে এক ব্যক্তি গাড়ি নিয়ে ফুটপাথের উপর উঠে যায়। সেই সময় ফুটপাথে যারা ছিলেন তাদের অনেকেই দ্রুতগতিতে ধেয়ে আসা গাড়ি থেকে বাঁচতে পারেননি। তারা গাড়ির চাকায় পিষ্ট হন। কেউ আবার গাড়ির ধাক্কায় ছিটকে পড়েন এদিক-ওদিক।

খবর পেয়ে সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে যায় চীনের পুলিশ। তাদের নির্দেশ সত্ত্বেও গাড়ি থামাননি ওই চালক। তখন গুলি করে হত্যা করে ওই চালককে।

সংবাদমাধ্যমের খবর অনুযায়ী পুলিশ জানিয়েছে, ইচ্ছাকৃতভাবেই চালক ওই কাজ করেছেন। কিন্তু কেন তিনি এই কাজ করলেন তা জানা যায়নি।

এর আগে, ২০১৮ সালেও চীনে এমন ঘটনা ঘটেছিল। ওই সময় দক্ষিণ চীনের একটি জায়গায় ভিড়ের মধ্যেই ঢুকে পড়েছিল একটি গাড়ি। ওই গাড়ির ধাক্কায় বেশ কয়েকজনের মৃত্যু হয়। পরে ওই গাড়ির চালক ছুরি নিয়েও বেশ কয়েকজনের ওপর হামলা চালান। সব মিলিয়ে ১১ জনের মৃত্যু হয়েছিল ওই ঘটনায়। তদন্তের পর পুলিশ জানতে পারে, সমাজের ওপর ক্ষোভ থেকেই ওই কাণ্ড ঘটানো হয়েছিল।

সূত্র: রয়টার্স