SomoyNews.TV

Somoynews.TV icon বিনোদনের সময়

আপডেট- ২১-০৩-২০১৯ ১২:৫০:৫৫

সময় মিউজিকে আজ বাবা-মেয়ের সঙ্গীত-মুর্চ্ছনা

somoy-music-update

সময় টেলিভিশনের জনপ্রিয় ও তারকাবহুল অনুষ্ঠান ‘সময় মিউজিকে'র এবারে অতিথি হিসেবে আসছেন দুই প্রজন্মের দুই শিল্পী হুমায়ুন সরকার ও তাঁর মেয়ে শারমিন। প্রথমবারের মতো বাবা-মেয়ের সঙ্গীত মেলবন্ধনের মুর্চ্ছনায় মোহিত হতে পারবেন দর্শক।  

অনুষ্ঠানে হাজির হয়ে বাবা-মেয়ে বলবেন সঙ্গীত নিয়ে তাদের জীবনের বলা, না বলা অনেক কথা। সরাসরি আড্ডা দেবেন দর্শকদের সঙ্গে।

বৃহস্পতিবার (২১ মার্চ) সন্ধ্যা ৬টায় ‘সময় মিউজিকে' অনুষ্ঠানটি দর্শকরা বিশ্বের যেকোনো প্রান্ত থেকে সরাসরি দেখতে পারবেন এবং মতামত দিতে পারবেন। দর্শকরা সময় টিভির এই ডিজিটাল প্লাটফর্মে কমেন্টের মাধ্যমে বিভিন্ন বিষয়ে প্রশ্ন বা মন্তব্য করারও সুযোগ পাবেন।

অনুষ্ঠানটি সঞ্চালনা করবেন মিথুন হাসান। সালাউদ্দিন সেলিমের সার্বিক তত্ত্বাবধানে অনুষ্ঠানটি প্রযোজনা করবেন জাহিদুল ইসলাম রিফাত।

অনুষ্ঠানটি সরাসরি দেখতে লগইন করতে হবে, www.facebook.com/somoynews.tv এখানে আপনি আপনার মতামত কিংবা প্রশ্ন করতে পারবেন। একই সঙ্গে ইউটিউবেও সরাসরি দেখতে পারবেন অনুষ্ঠানটি। লগইন করতে হবে www.youtube.com/somoytvnetupdate -ঠিকানায়। আর সব বিষয়ে নিয়মিত আপডেট পাবেন www.somoynews.tv-তে।