SomoyNews.TV

Somoynews.TV icon বাংলার সময়

আপডেট- ১১-০২-২০১৯ ১৩:৩৮:৫৪

নিহত ছাত্রলীগের ৫ নেতাকর্মীর গ্রামের বাড়ি চলছে শোকের মাতম

untitled-11

খুলনায় সড়ক দুর্ঘটনায় নিহত ছাত্রলীগের পাঁচ নেতাকর্মী গ্রামের বাড়ি গোপালগঞ্জে চলছে মাতম। এ ঘটনায় শোকের ছায়া নেমে এসেছে এলাকায়। এদিকে শোকাহত পরিবারের প্রতি সমবেদনার পাশাপাশি মহাসড়কে দুর্ঘটনার রোধে সবাইকে এগিয়ে আসার আহ্বান জানিয়েছেন দলীয় নেতাকর্মীরা।

রোববার (১০ ফেব্রুয়ারি) রাতে সড়ক দুর্ঘটনায় নিহত গোপালগঞ্জ জেলা যুবলীগ ও ছাত্রলীগের পাঁচ নেতাকর্মীকে হারিয়ে বাকরুদ্ধ স্বজন ও সহকর্মীরা। কোন সান্ত্বনাতেই থামছে না তাদের কান্না। সোমবার (১১ ফেব্রুয়ারি) সকালে লাশ গোপালগঞ্জের নিজ নিজ গ্রামের বাড়িতে পৌঁছালে কান্নায় ভেঙে পড়েন তারা।

পুলিশ জানায়, রোববার রাতে খুলনা থেকে ছেড়ে আসা একটি প্রাইভেটকার গোপালগঞ্জের দিকে যাচ্ছিলো। রাত সাড়ে ১০ টার দিকে রূপসা সেতু বাইপাস সড়কের হরিণটানা গেট এলাকায় পৌঁছালে এক মানসিক ভারসাম্যহীন পথচারী প্রাইভেটকারটির সামনে পড়েন। এ সময় তাকে পাশ কাটাতে গিয়ে বিপরীত দিক থেকে আসা একটি সিমেন্ট বোঝাই ট্রাকের সঙ্গে প্রাইভেটকারটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই প্রাইভেটকারের পাঁচ যাত্রী নিহত হন।

এদিকে নিহতদের পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন দলীয় নেতাকর্মীরা। পাশাপাশি মহাসড়কে দুর্ঘটনা কমাতে কার্যকর ব্যবস্থা গ্রহণের জন্য সরকারের কাছে দাবি জানান তারা।

গোপালগঞ্জ জেলা ছাত্রলীগের উপ সাংগঠনিক সম্পাদক গাজি মিজানুর রহমান হিটু বলেন, 'যারা নিহত হয়েছেন তারা সবাই আমাদের কাছের ছিল।'

গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহবুব আলী খান বলেন, আমাদের দেশে সড়ক নিরাপত্তার দাবিতে বিভিন্ন সামাজিক রাজনৈতিক সংগঠন নিয়মিত আন্দোলন করছে। তারপরও প্রতিনিয়তই দুর্ঘটনা ঘটছে।

দুর্ঘটনায় নিহত প্রাইভেটকারের পাঁচ যাত্রীর বাড়ি গোপালগঞ্জ সদর উপজেলার সবুজবাগ এলাকায়।