SomoyNews.TV

Somoynews.TV icon বিনোদনের সময়

আপডেট- ১৮-০১-২০১৯ ০৯:৪৪:১৪

সম্পর্ক ভাঙলো সালমান-জেসিয়ার

jessia-islam-and-salman-muktadir-

আলোচিত-সমালোচিত জুটি মিস ওয়ার্ল্ড বাংলাদেশ জেসিয়া ইসলাম ও অভিনয়শিল্পী সালমান মুক্তাদিরের সম্পর্কের সমাপ্তি ঘটেছে। কয়েক দিন আগে গভীর রাতে সালমানের বাসার গেটে ধাক্কাধাক্কি এবং ইট নিক্ষেপের ঘটনার বিষয়ে মুখ খুলে এমন তথ্যই জানিয়েছেন জেসিয়া ইসলাম।

সালমান মুক্তাদির ও জেসিয়া ইসলামের মধ্যে বছর দেড়েক প্রেমের সম্পর্ক চলছিল। হঠাৎ করে তাদের মধ্যে দ্বন্দ্বের সৃষ্টি হয়েছে। সালমান জেসিয়ার বিশ্বাসকে অসম্মান করেছেন বলে দাবি করেছেন জেসিয়া।

কয়েক দিন আগে গভীর রাতে সালমানের বাসার গেটে ধাক্কাধাক্কি ও ইট নিক্ষেপের ভিডিও ভাইরাল হয়। যে তরুণী ওই ঘটনা ঘটিয়েছিলেন তিনি জেসিয়া ইসলাম। ওই ঘটনার পর এই জুটি ব্যাপক সমালোচনার মুখে পড়ে।

বিষয়টি নিয়ে গণমাধ্যমের পক্ষ থেকে জেসিয়ার কাছে জানতে চাইলে তিনি বলেন, ‘আমাদের প্রেমের সম্পর্কের বয়স দেড় বছরের। সালমান কিছুদিন ধরে আমার কাছে কিছু বিষয় লুকাচ্ছিল। ঘটনার দিন সালমান আমার সঙ্গে সালমান একটা বিষয়ে মিথ্যা বলে। আমি বিষয়টি বুঝতে পেরে ওর বাসায় যেতে বাধ্য হই। সে ভাবতে পারেনি, এত রাতে আমি যাব। কিন্তু আমার আর কোনো উপায় ছিল না।’

ঘটনার দিন মিরপুর ডিওএইচএসের বাড়িতে গিয়ে জেসিয়ার ভাঙচুর ও চিৎকারের বিষয়ে পরে সালমান মুক্তাদিরের মা জেসিয়ার মায়ের সঙ্গে কথা বলেন।

জেসিয়া বলেন, সালমান আমার বিশ্বাসের সঙ্গে প্রতারণা করেছে। আমার সম্পর্ককে অসম্মান করেছে, অমর্যাদা দিয়েছে। আমার মাও তাই জানিয়ে দিয়েছে।

দেড় বছরের সম্পর্ক নিজের জন্য একটা বড় শিক্ষা বলে মন্তব্য করে জেসিয়া বলেন, ‘এই অধ্যায় আপাতত বন্ধ। আমি এখন থেকে কাজ নিয়ে থাকতে চাই। আমার অনেক কাজের সুযোগ থাকলেও করা হয়নি। আমি এখন কাজ আর পড়াশোনায় মন দেব। নিজেকে সময় দেব। নিজেকে ভালোবাসতে শিখব।’