SomoyNews.TV

Somoynews.TV icon খেলার সময়

আপডেট- ১৩-০৯-২০১৮ ০১:৪৫:৩০

‘দ্রুতই ব্যস্ততা ফিরবে হকি অঙ্গনে’

hockey

হকির অগ্রগতির জন্য নতুন খেলোয়াড় অন্তর্ভুক্ত করে দীর্ঘমেয়াদী পরিকল্পনা বাস্তবায়নের জন্য কাজ করবে ফেডারেশন। এমনটাই জানিয়েছেন হকি ফেডারেশনের সাধারণ সম্পাদক আব্দুস সাদেক। পাশাপাশি নানা সংকট আর দূর্বলতা কাটিয়ে সারাবছরই বিভিন্ন লিগ আয়োজনের মধ্যদিয়ে মাঠে সরব থাকতে চায় হকি ফেডারেশন। এছাড়া শিগগিরই নারী হকি লিগ আয়োজনেরও প্রস্তুতি চলছে বলে জানান তিনি।

 

এশিয়ান গেমসে ৬ষ্ঠ হয়েই সন্তুষ্ট থাকতে হয়েছে বাংলাদেশ হকি দলকে। এশিয়াড শেষে এখন অনেকটাই নির্ভার দলের খেলোয়াড়রা। নেই মাঠের ব্যস্ততা। তবে ফেডারেশন কর্তৃপক্ষ বলছে খুব দ্রুতই ব্যস্ততা ফিরবে দেশের হকি অঙ্গনে। পরবর্তী এশিয়ান গেমস এবং হকির সার্বিক উন্নয়নে নেয়া হবে বেশকিছু গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত। এছাড়া নবীনদের অগ্রাধিকার দিয়ে নতুন দল সাজানোর পরিকল্পনার কথাও জানান ফেডারেশন সাধারণ সম্পাদক।

এদিকে অনেক দিন ধরেই কথা চলছিল বাংলাদেশ জাতীয় নারী হকি দল গঠনের। এবার সিদ্ধান্তে এসেছে ফেডারেশন। চলতি মাসেই চূড়ান্ত হবে বিভাগীয় পর্যায়ে নারী হকি লিগ আয়োজনের।

এদিকে, চুক্তি অনুযায়ী এশিয়ান গেমস পর্যন্ত মেয়াদ ছিল কোচ গোপীনাথানের। আপাতত বড় কোন টুর্নামেন্ট না থাকায় তাকে ছুটি দেয়া হয়েছে। তবে প্রয়োজনে আবারো ডাক পাবেন তিনি।