SomoyNews.TV

Somoynews.TV icon খেলার সময়

আপডেট- ১২-০৯-২০১৮ ১০:৫৫:০৬

এল সালভাদরের জালে গোল উৎসব করল ব্রাজিল

image-95790

প্রীতি ম্যাচে মেসির আর্জেন্টিনা জয় না পেলেও, পাঁচ বারের বিশ্ব চ্যাম্পিয়নরা জয়ে পেয়েছে। রীতিমত এল সালভাদরের জালে গোল উৎসব করল তারা। এদিকে ম্যাচের অধিনায়কত্ব করেন নেইমার। এর আগের প্রীতি ম্যাচে যুক্তরাষ্ট্রকে ২-০ গোলে হারিয়ে বিশ্বকাপের পর মৌসুম শুরু করে ব্রাজিল।

 

যুক্তরাষ্ট্রের ম্যারিল্যান্ডে বুধবার সকালে হওয়া ম্যাচটিতে সালভাদেরের বিপক্ষে ৫-০ গোলের জয় পেয়েছে নেইমারের দল। শুরুতে দলকে এগিয়ে নেয় দলপতি নেইমার। জোড়া গোল করেছেন প্রথমবার শুরুর একাদশে নামা রিশার্লিসন। বাকি একটি করে পেয়েছেন ফিলিপ কুতিনহো এবং মার্কিনিয়োস।

এদিন শুরু থেকে ম্যাচে দারুণ ছন্দে ছিলেন ব্রাজিল। শুরুর চার মিনিটের মাথায় অধিনায়ক নেইমারের স্পট কিকে এগিয়ে যায় তারা। ১৬তম মিনিটে নেইমারের পাস পেয়ে ডি-বক্সে প্রবেশ করে বাঁকানো শটে ব্যবধান দিগুণ করেন ব্রাজিলের নবাগত ফরোয়ার্ড রিশার্লিসন।

পাঁচ মিনিট পর নেইমারের শট ক্রসবারে আটকে যায়। তবে, নেইমারের সুযোগ মিস হলেও পেরেছেন কুতিনহো। ৩০তম মিনিটে ডি-বক্সের বাইরে থেকে জোরালো শটে লক্ষ্যবেধ করেন বার্সেলোনা তারকা।

দ্বিতীয়ার্ধে আরও শক্তিশালী হয়ে উঠে ব্রাজিল। বিরতির পর পরই নিজের দ্বিতীয় এবং দলের পঞ্চম গোলটি করেন রিশার্লিসন। আর শেষের দিকের গোলটি করেন পিএসজির ডিফেন্ডার মার্কিনিয়োস।