SomoyNews.TV

Somoynews.TV icon বাংলার সময়

আপডেট- ১২-০৯-২০১৮ ০৯:০৬:৪১

হবিগঞ্জে যুক্তরাজ্য প্রবাসীর বাসায় ভাঙচুর-লুটপাট, আটক ৪

hobi-attack

হবিগঞ্জে এক যুক্তরাজ্য প্রবাসীর বাসায় ভাঙচুর ও লুটপাট করেছে দুর্বৃত্তরা। এ ঘটনায় জড়িত সন্দেহে চারজনকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার (১১ সেপ্টেম্বর) ভোরে শহরের শায়েস্তানগর এলাকায় এ ঘটনা ঘটেছে।

 

পুলিশ জানায়, যুক্তরাজ্য প্রবাসী সামছুদ্দিন আহমেদ এমবিই বর্তমানে দেশের বাইরে অবস্থান করায় তার বাসায় কোন লোকজন ছিল না। গতকাল ভোর রাতে একদল দুর্বৃত্তরা পিছনের দরজা ভেঙ্গে বাসায় প্রবেশ করে। তারা বাসার ৮টি আলমিরা, ৫টি ওয়ারড্রপ,  ৪টি ভেসিনসহ সকল আসবাবপত্র ভাঙচুর করে। এ সময় বাসায় রাখা স্বর্ণালংকারসহ প্রায় ৫ লাখ টাকার মালামাল লুট করে নিয়ে যায়।

সকালে লুট করে নিয়ে যাওয়ার সময় স্থানীয়রা মালামালসহ দুই জনকে আটক করে পুলিশে সোপর্দ করে। পরে তাদের দেয়া তথ্যমতে গতকাল দুপুরে পুলিশ আরো ২ জনকে আটক করে।
আটককরা হলেন- চুনারুঘাট থানার আমরুড গ্রামের বাবুল মিয়ার ছেলে রাজু মিয়া, বানিয়াচং থানার আতুকুড়া গ্রামের আলকাছ মিয়ার ছেলে মাহিন, উত্তর সাঙ্গর গ্রামের মতিন মিয়ার ছেলে সুহাগ ও শহরতলীর জালালাবাদ গ্রামের তাজু মিয়ার ছেলে শিবলু।

হবিগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সহিদুর রহমান জানান, আটকদের জিজ্ঞাসাবাদ চলছে। ঘটনাটি চুরি না এর পিছনে অন্য কিছু রয়েছে এ ব্যাপারে তদন্ত চলছে। প্রকৃত অপরাধীরা অবশ্যই গ্রেফতার হবে।