SomoyNews.TV

Somoynews.TV icon অন্যান্য সময়

আপডেট- ১১-০৯-২০১৮ ১৭:১৪:২৬

কে এই চালক, জানলে অবাক হবেন

driver

সারাবিশ্বে প্রতিনিয়ত অবাক করার মত অনেক ঘটনা ঘটে থাকে। যা অনেককে অবাক করে দেয় । এমনি একটি অবাক করার মত ঘটনা ঘটলো কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে। কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের (কুবি) ভিসি প্রফেসর ড. মো. এমরান কবির চৌধুরী বাস চালিয়েছেন।

অার বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে তিনি বাস চালানোর সময় পেছনে সিটে বসা ছিলেন শিক্ষার্থীরা। সোমবার (১০ সেপ্টেম্বর) বিশ্ববিদ্যালয় প্রশাসনিক ভবনের সামনে নিজেই বাস চালিয়ে বাসটি আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করেন ভিসি। এসময় শিক্ষার্থীদের বাস পাওয়ার আনন্দ তিনি ভাগাভাগি করে নেন।

সোমবার ভিসি ড্রাইভিং সিটে বসে বাস চালানোর ইচ্ছা পোষন করেন। পরে তিনি শিক্ষার্থীদের নিয়ে সেটি চালিয়ে বাস উদ্বোধন করেন। এসময় শিক্ষার্থীরা আনন্দে উদ্বেলিত হয়ে পড়েন।

এসময় সেখানে উপস্থিত ছিলেন শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক এন. এম. রবিউল আউয়াল চৌধুরী, বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (চলতি দায়িত্ব) ড. মো. আবু তাহের, প্রক্টর ড. কাজী মো. কামাল উদ্দিন প্রমুখ।

এ সময় বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার ড. মো. আবু তাহের বলেন, বিশ্ববিদ্যালয়ের পরিবহনে নতুন একটি বাস যুক্ত হয়েছে। আগামী ৬ মাসের মধ্যে আমরা আরো ৩-৪টি বাস বিশ্ববিদ্যালয়ের পরিবহনে যুক্ত করতে পারবো বলে আশা প্রকাশ করছি।