SomoyNews.TV

Somoynews.TV icon মহানগর সময়

আপডেট- ২৫-০৮-২০১৮ ১৬:৫৬:৩৬

‘পৃথিবীর জঘন্যতম হত্যাকাণ্ডে জিয়াউর রহমান সরাসরি জড়িত’

food-min-3pm

খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম বলেছেন, বঙ্গবন্ধুকে হত্যার মাধ্যমে জিয়াউর রহমান ক্ষমতা দখল ও ষড়যন্ত্রের যে রাজনীতির সূত্রপাত করেছিলেন তার উত্তরসূরি বেগম জিয়া এবং তারেক রহমান সে পথেই হাঁটছেন। 

 

শনিবার (২৫ আগস্ট) সকালে জাতীয় প্রেসক্লাবে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের আলোচনা সভায় একথা বলেন তিনি। একই অনুষ্ঠানে আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ বলেন, ২১ আগস্ট হামলার মামলা প্রভাবিত করতে বিএনপি নেতারা সরব হয়ে উঠেছেন।’

তিনটি জঘন্য হত্যাকাণ্ড, পৃথিবীর কোথাও এমন নজির খুঁজে পাবেন না। জিয়াউর রহমান ঘটিয়েছে ১৫ আগস্ট, তার স্ত্রী খালেদা জিয়া এবং তার ছেলে ঘটিয়েছে ২১ আগস্ট। 

সেপ্টেম্বরের মধ্যেই গ্রেনেড হামলার মামলার রায় পাওয়া যাবে বলে আশা করা যাচ্ছে। আদালতকে প্রভাবিত করে না, আদালতে দেয়া জবানবন্দিতে যা চলে এসেছে সেইগুলোর আলোকেই প্রধানমন্ত্রী একটি বক্তব্য রেখেছেন, আর তাতেই ফখরুল ইসলাম আলমগীরের গাত্রদাহ হয়েছে। এরা সুষ্ঠু রাজনীতি করে না, এরা ষড়যন্ত্রই করে। 

ড. হাছান মাহমুদ বলেন, ‘আমরা এই ঘটনার ভিকটিম, সুতরাং আমরা এটার বিচার দাবি করবোই এটাই স্বাভাবিক। আরা যারা হামলাকারী, তারা যখন উঁচু গলায় কথা বলে তখন তারা তাদের বক্তব্য দিয়ে গ্রেনেড হামলার মামলাকে প্রভাবিত করতে চাচ্ছে।’