SomoyNews.TV

Somoynews.TV icon খেলার সময়

আপডেট- ২৫-০৮-২০১৮ ১৪:৪২:০৭

জয়ে মিশন শুরু বায়ার্নের

bayern-win

বুন্দেস লিগায় শিরোপা ধরে রাখার মিশনে শুভ সূচনা করলো বায়ার্ন মিউনিখ। মৌসুমের প্রথম ম্যাচে হফেনহেইমকে নাটকীয়ভাবে ৩-১ গোলে হারিয়েছে বাভারিয়ানরা। বায়ার্নের হয়ে গোল করেছেন তিন অভিজ্ঞ তারকা থমাস মুলার, রবার্ট লেওয়ানডস্কি ও আরিয়েন রোবেন।


ম্যাচের ফলাফল দেখলে একতরফাই মনে হবে সবার কাছে। কিন্তু, লিগের প্রথম ম্যাচ শেষ হয়েছে বেশ নাটকীয় ভাবেই। অ্যালিয়েঞ্জ অ্যারেনায় বুন্দেস লিগার ২০১৮-১৯ মৌসুমের প্রথম ম্যাচটা খুব ভালভাবেই উপভোগ করেছেন দর্শকরা।

ম্যাচের ১১ মিনিটেই কর্ণার থেকে সুযোগ পেয়েছিলেন বায়ার্ন ডিফেন্ডার বোয়েটাং। কিন্তু হফেনহেইম রক্ষণ দেয়াল ভেদ করতে পারেননি এই জার্মান।

খেলার ২৩ মিনিটে গোল করে স্বাগতিক সমর্থকদের আনন্দে ভাসান থমাস মুলার। তার গোলেই এগিয়ে থেকে প্রথমার্ধ শেষ করে বুন্দেস লিগায় টানা ৬টি শিরোপাজয়ী বায়ার্ন।

দ্বিতীয়ার্ধের শুরুতেই স্বাগতিক সমর্থকদের স্তব্ধ করে হফেনহেইমকে সমতায় ফেরান অ্যাডাম সজালাই। এরপর ৮১ মিনিট পর্যন্ত গোলের দেখা পায়নি কোনো দল। এভাবেই শেষ হতে পারতো বুন্দেস লিগার প্রথম ম্যাচ। কিন্তু নাটকীয়তার শুরু তখন থেকেই।

৮২ মিনিটে পেনাল্টি পায় বায়ার্ন। গোল করে এবার লিড এনে দেন পোলিশ স্ট্রাইকার রবার্ট লেওয়াডস্কি। আর একেবারে শেষ মিনিটে বায়ার্নের হয়ে গোল করেন আরেক অভিজ্ঞ স্ট্রাইকার আরিয়েন রোবেন। ফলে, ৩-১ গোলের রোমাঞ্চিত জয় নিয়ে মাঠ ছাড়ে নিকো কোভাচ শিষ্যরা।