SomoyNews.TV

Somoynews.TV icon বিনোদনের সময়

আপডেট- ২৫-০৮-২০১৮ ১০:১৯:১১

স্ত্রী গৌরির জন্য শাহরুখের 'মিষ্টি' টুইট

fhr

শাহরুখ খান এবং গৌরী খান দম্পতির গল্প অনেকের কাছে কিংবদন্তী। ইন্টেরিয়র ডিজাইন বুটিকের মালিক গৌরী খানকে সম্প্রতি দেখা গিয়েছে একটি ম্যাগাজিনের প্রচ্ছদে। সেপ্টেম্বর মাসের ফেমিনা পত্রিকার প্রচ্ছদে রয়েছেন গৌরী খান। এই খবর সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন খোদ শাহরুখই। নিজের সন্তানদের হয়ে তিনি গৌরীকে 'কভার মাদার' বলে ডেকে পোস্ট দিয়েছেন। শাহরুখ খান বলেন, 'আমাদের জন্য তিনি কভার মাদার।' গৌরি এবং শাহরুখের বর্তমানে তিন সন্তান আরিয়ান (২০), সুহানা (২৮) এবং আব্রাম (৫)।


গৌরীর আগে তাঁদের কন্যা সুহানাকেও দেখা গিয়েছে ভোগের প্রচ্ছদে। সুহানা তাঁর পরিবারের থেকে দূরেই থাকেন। মাঝে মাঝেই ছুটি কাটাতে তাঁর কাছে চলে যান মা গৌরী।

'কভার মাদার' হওয়া ছাড়াও 'গৌরী খান ডিজাইনস' এর মালিক এই তারকা। গৌরীর দোকানে প্রায় শাহরুখের সহকর্মী তারকারা আসেন। করিনা কাপুর, ঐশ্বর্য রাই বচ্চন, সোনম কাপুর এবং আমির খান তাঁদের মধ্যে অন্যতম।

গৌরী সম্প্রতি জ্যাকলিন ফার্নান্দেজের বাড়ির ডিজাইনিং এর কাজ করেন এবং গত বছর রণবীর কাপুরের বাড়ির ডিজাইন করেছিলেন তিনি। করণ জোহরের ছাদের রিমডেলিং ও করেন গৌরী। গত বছর তিনি মুম্বাইতে আর্থ নামের একটি রেস্টুরেন্ট ডিজাইনও করেছেন।