SomoyNews.TV

Somoynews.TV icon মহানগর সময়

আপডেট- ০৯-০৪-২০১৮ ২১:১৩:৪৩

ইমরান এইচ সরকারের সঙ্গে শিক্ষামন্ত্রীর মেয়ের বিবাহবিচ্ছেদ

imran-h-sarker-marraige

গণজাগরণ মঞ্চের একাংশের মুখপাত্র ইমরান এইচ সরকারের সঙ্গে শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদের কন্যা নাদিয়া নন্দিতা ইসলামের বিবাহবিচ্ছেদ হয়েছে। বিয়ের এক বছর পার না হতেই গণজাগরণ মঞ্চের মুখপাত্র ইমরান এইচ সরকারের সংসারে ভাঙনের এই খবর পাওয়া গেল।

২০১৬ সালের ৩১ ডিসেম্বর পারিবারিকভাবে মন্ত্রীকন্যা ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের ভাষাতত্ত্ব বিভাগের সহকারী অধ্যাপক নাদিয়ার সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন ইমরান এইচ সরকার।

বিবাহবিচ্ছেদের সংবাদটি পারিবারিক সূত্রের পাশাপাশি নিশ্চিত করেন শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ। মন্ত্রিসভার বৈঠক শেষে অনানুষ্ঠানিক আলোচনায় একাধিক মন্ত্রী অভিযোগ করেন যে, কোটা সংস্কারের আন্দোলনের প্রধান ইন্ধনদাতা ইমরান এইচ সরকার। এরই প্রেক্ষিতে শিক্ষামন্ত্রী বলেন, 'উস্কানিদাতাদের অবশ্যই শাস্তি দিতে হবে, সে যে-ই হোক না কেন। ইমরান আর আমার মেয়ের স্বামী নন। তিন মাস আগেই পারিবারিকভাবে তাদের বিচ্ছেদ হয়েছে।'

এ বিষয়ে ইমরান এইচ সরকারের সঙ্গে কথা বলার জন্য তাকে একাধিকবার ফোন দেয়া হলেও তিনি ফোন রিসিভ করেননি।

২০১৩ সালের ৫ ফেব্রুয়ারিতে গণজাগরণ মঞ্চ গঠনের পর থেকে মুখপাত্রের দায়িত্ব পালন করছেন ইমরান এইচ সরকার। এর আগে তিনি রংপুর মেডিকেলে অধ্যয়ন করেছেন। ছাত্রজীবনে তিনি ছাত্রলীগের রাজনীতির সঙ্গে জড়িত ছিলেন।