SomoyNews.TV

Somoynews.TV icon মহানগর সময়

আপডেট- ২৬-০৩-২০১৮ ১৭:১৬:৩৩

বাঁচানো গেল না শাহীন ব্যাপারীকে

shahin

নেপালে ইউএস বাংলার বিমান বিধ্বস্তের ঘটনায় আহত ঢাকা মেডিকেলে চিকিৎসাধীন শাহীন ব্যাপারী মারা গেছেন। এর আগে অবস্থার অবনতি হলে তাকে রাখা হয়েছিলো লাইফ সাপোর্টে।

চিকিৎসকদের সব চেষ্টা ব্যর্থ করে দিয়ে পৃথিবী থেকে বিদায় নিলেন শাহীন ব্যাপারী। নেপালে ইউএস বাংলার বিমান দুর্ঘটনায় নিহতের তালিকায় যুক্ত হল আরেকটি নাম।

ঢাকা মেডিকেলের বার্ন ইউনিটের সমন্বয়কারী অধ্যাপক সামন্তলাল সেন জানান, ‘শাহীন ব্যাপারী আমাদের একজন পেশেন্ট, যার শরীরে ২৫% ডিপ বার্ন ছিলো, পৌণে ৫ টায় মারা গেছেন। আমরা সবাই দুপুর ১২ টা থেকে সর্বাত্মক চেষ্টা এবং যা করার দরকার- সবই করেছি। কিন্তু আল্টিমেটলি আমরা আর তাকে বাঁচাতে পারিনি।’

নেপালের ঘটনায় বেঁচে যাওয়া ভাগ্যবানদের একজন ছিলেন শাহীন। তার জীবিত থাকার খবরে পরিবারে ফিরে এসেছিল স্বস্তি। কিন্তু সেই স্বস্তি হারিয়ে গেল চিরতরে। এখন স্বজনদের মাঝে আহাজারি, আর্তনাদ আর প্রিয়জন হারানোর বেদনা।

স্বজনদের একজন জানান, ‘এর সাংসারিক অবস্থা খুবই দুর্বল। একটা মেয়ে আছে। আর সেই ছিলো সংসারের একমাত্র উপার্জনকারী।’

গত ১২ মার্চ নেপালে ইউএস বাংলার বিমান বিধ্বস্তের ঘটনায় মারা গেলেন ২৭ জন বাংলাদেশি। ঢাকা মেডিকেল চিকিৎসাধীন রয়েছেন ৬ জন। এ ছাড়া দেশের বাইরে চিকিৎসা নিচ্ছেন ৩ জন। 

শাহীন স্ত্রী রিমা ও আট বছরের মেয়ে সূচনাকে নিয়ে নারায়ণগঞ্জের আদমজীর একটি বাসায় থাকতেন। ঢাকার সদরঘাটে 'করিম এন্ড সন্স' নামে একটি কাপড়ের দোকানে ম্যানেজার হিসেবে কাজ করতেন তিনি।