SomoyNews.TV

Somoynews.TV icon বাংলার সময়

আপডেট- ২৩-০৩-২০১৮ ১৪:২৭:৫৩

নেপালে বিমান বিধ্বস্ত নিহত তিন জনের লাশ গ্রামের বাড়িতে, শোকের মাতম

cnt-total-up

নেপালে বিমান দুর্ঘটনায় নিহত বরিশালের পিয়াস রায়ের শেষকৃত্য সম্পন্ন হয়েছে। এছাড়া খুলনার আলিফ এবং চাঁপাইনবাবগঞ্জের নজরুলের লাশ তাদের গ্রামের বাড়ি নেয়া হয়েছে। প্রিয়জনের কফিন দেখে কান্নায় ভেঙে পড়েন স্বজনরা।

 

বরিশাল: একমাত্র ছেলে পিয়াস রায়কে হারিয়ে কান্নায় ভেঙে পড়েন মা। কোনো সান্ত্বনায় থামছে না তার কান্না।

বৃহস্পতিবার রাত সাড়ে ৩টার দিকে পিয়াসের লাশ নেয়া হয় বরিশাল নগরীর আবদুল গফুর রোডের বাসায়। শুক্রবার সকালে তার শিক্ষাপ্রতিষ্ঠান জিলা স্কুল মাঠে শেষ শ্রদ্ধা জানান শিক্ষক ও সহপাঠীরা। মেধাবী পিয়াস গোপালগঞ্জের শেখ শায়েরা খাতুন মেডিকেল কলেজের এমবিবিএস কোর্সের চূড়ান্ত পরীক্ষার ফলপ্রার্থী ছিলেন বলে জানান স্বজনরা।

চাঁপাইনবাবগঞ্জ: এদিকে, চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলার বেগুনবাড়ি গ্রামে নজরুল ইসলামের লাশ নেয়া হলে শোকাবহ পরিবেশের সৃষ্টি হয়। এ সময় মুক্তিযোদ্ধা হিসেবে তাকে গার্ড অব অনার দেয়া হয়। পরে স্থানীয় মাঠে জানাযা শেষে দাফনের জন্য নেয়া হয় রাজশাহীতে।

খুলনা: নেপালে বিমান দুর্ঘটনায় নিহত আলিফের লাশ খুলনার রূপসা উপজেলার আইচগাতী গ্রামে নেয়া হলে কান্নায় ভেঙ্গে পড়েন স্বজনরা। সন্তানকে হারিয়ে শোকে বাকরুদ্ধ হয়ে পড়েন তার মা। নিহত আলিফ খুলনা বিএল কলেজের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের মাস্টার্স শেষবর্ষের ছাত্র ছিলেন বলে জানায় পরিবার।

গত ১২ই মার্চ নেপালের ত্রিভুবন বিমানবন্দরে ইউএস বাংলার একটি ফ্লাইট অবতরণের সময় বিধ্বস্ত হয়ে ৪৯ জন নিহত হন। এদের মধ্যে পাইলট ও ক্রুসহ নিহত ২৬ বাংলাদেশির মধ্যে গত ১৯শে মার্চ ২৩ জনের এবং ২২শে মার্চ ৩ জনের লাশ দেশে এনে পরিবারের কাছে হস্তান্তর করা হয়।