zia-islam1-copy

প্রথম আলোর আলোকচিত্র সাংবাদিক জিয়া ইসলামকে গাড়ি দিয়ে ধাক্কা দেওয়ার ঘটনায় দায়ের করা মামলায় গ্রেপ্তার কল্যাণ কোরাইয়ার জামিন আবেদন নামঞ্জুর করেছেন আদালত। একই সঙ্গে আদালত তাঁকে কারাফটকে জিজ্ঞাসাবাদের নির্দেশ দিয়েছেন।

বুধবার ঢাকার মহানগর হাকিম মাজহারুল হক এ আদেশ দেন। সোমবার রাত বারোটার দিকে মোটরসাইকেলে বাসায় যাওয়ার পথে বসুন্ধরা সিটির সামনে একটি প্রাইভেটকার পেছন থেকে জিয়াউল ইসলামকে ধাক্কা দিলে মাথা ও পায়ে গুরুতর আঘাত পান তিনি।

প্রথম আলো পত্রিকার প্রধান চিত্রসাংবাদিক জিয়াউল ইসলামকে ধাক্কা মেরে পালিয়ে যাওয়ার ঘটনায় গ্রেপ্তার আসামি কল্যাণ কোরাইয়াকে বুধবার আদালতে নেয় পুলিশ।

তাকে জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ তিন দিনের রিমান্ড আবেদন করেন। অন্যদিকে আসামির জামিন চান তার আইনজীবী। উভয়পক্ষের শুনানি নিয়ে জামিন আবেদন নামঞ্জুর করে তিন দিনের মধ্যে কল্যানকে কারাফটকে জিজ্ঞাসাবাদের নির্দেশ দেন আদালত।

এদিকে জামিন নামঞ্জুর করায় অসন্তস প্রকাশ করে আসামি পক্ষের আইনজীবী বলেন, যে ধারায় মামলা করা হয়েছে, সে ধারা জামিনযোগ্য।

সোমবার রাত বারোটার দিকে মোটরসাইকেলে বাসায় যাওয়ার পথে বসুন্ধরা সিটির সামনে একটি প্রাইভেটকার পেছন থেকে জিয়াউল ইসলামকে ধাক্কা দিয়ে লাইট নিভিয়ে পালিয়ে যায়। এতে, মাথা ও পায়ে গুরুতর আঘাত পান জিয়া। বর্তমানে জিয়াউলকে অ্যাপোলো হাসপাতালে নিবিড় পরিচর্যা কেন্দ্রে রাখা হয়েছে।

en.Somoynews.tv