ওয়েব ডেস্ক
আপডেট
১৩-০১-২০১৮, ১২:১০

অজগরের পেটে আস্ত মোরগ (ভিডিও)

ajogor
ভদ্রলোকের খুব পছন্দের ছিল মোরগ দু’টো।  মোরগ দু’টো ছিল একেবারে ‘চ্যাম্পিয়ন’ মোরগ।  মোরগ লড়াইতে ওদের জুড়ি মেলা ছিল ভার।  সকালে ঘুম থেকে উঠে তাদের মালিক দেখলেন, দু’জনেই গায়েব।  আর তার পরই তাঁর হাড় হিম হয়ে গেল যখন দেখলেন ছাদ থেকে ঝুলছে ১৫ ফুটের অতিকায় অজগর সাপ, যার পেটটা ফুলে রয়েছে বেঢপ হয়ে।  আর মুখ থেকে বেরিয়ে রয়েছে এক মোরগের ঠ্যাং! 
জানা গিয়েছে, মোরগ দু’টির মালিকের নাম নাট ওয়াটনা।  বাড়ি থাইল্যান্ডের পাথুম থানিতে।  সাধের মোরগের এই পরিণতি অবশ্য সহজে মেনে নেননি তিনি।   বেশ কয়েকজনকে সঙ্গে নিয়ে তিনি লেগে পড়েন উদ্ধারকার্যে।  কাজটা মোটেই সহজ নয়।  ততক্ষণে প্রায় গোটা মোরগটাকেই গিলে ফেলেছে অজগর।  ফলে রীতিমতো ঝক্কি পোহাতে হয় তার মুখ থেকে মোরগটিকে বের করে আনতে। 

শেষ পর্যন্ত ধাতব রড দিয়ে খুঁচিয়ে কাজটা করতে সক্ষম হন নাট ওয়াটনা ও তাঁর সঙ্গীরা।  যদিও লাভের লাভ কিছু হয়নি।  মোরগটির ততক্ষণে পঞ্চত্বপ্রাপ্তি ঘটে গিয়েছে। অন্য মোরগটিও বেঁচে নেই।

হতাশ মোরগের মালিক জানিয়েছেন, ‘সকাল থেকে মোরগ দু’টোর সাড়াশব্দ পাইনি।  তারপরই বুঝতে পারি আসল ঘটনা।’ 

ওই দুটি মোরগের সম্মিলিত দাম ৬৯০ ডলার (৫৬ হাজার টাকা)! তবে শুধু দামের জন্য নয়, এমনিতেও তাদের বেজায় পছন্দ করতেন তিনি।  তবে ওই অজগরটির ওপরে রাগ করছেন না ওই ব্যক্তি।  তাঁর মতে, ওটা তো অজগরের স্বাভাবিক খাদ্য।

অতিকায় মোরগকে হজম করতে অজগরের লাগে ২ সপ্তাহ।  তবে শিকার ফসকে যাওয়ার পরে স্বাভাবিক ভাবেই অজগর সেটাকে ভাল ভাবে নেয়নি।  তাকে তাই বিশ্রামের জন্য খানিক সময় দেওয়ার পরেই ছেড়ে আসা হয় কাছের জঙ্গলে।  


সূত্রঃ মিরর।




DMCA.com Protection Status

এই বিভাগের সকল সংবাদ

Contact Address

Nasir Trade Centre, Level-9,
89, Bir Uttam CR Dutta Road, Dhaka 1205, Bangladesh
Email: somoydigitalsomoynews.tv

Find us on

  Live TV DMCA.com Protection Status
উপরে