মহানগর সময় ডেস্ক
আপডেট
১৩-০১-২০১৮, ০৩:০৭
মহানগর সময়

প্রচারণার সময় শুরু না হলেও মাঠ চষে বেড়াচ্ছেন মেয়র প্রার্থীরা

untitled-1
ভোটারদের দৃষ্টি আকর্ষণে নতুন নতুন চমক আর প্রতিশ্রুতি নিয়ে নির্বাচনী ইশতেহার তৈরির প্রস্তুতি নিচ্ছেন ঢাকা উত্তর সিটি করপোরেশনের সম্ভাব্য মেয়র প্রার্থীরা। আনুষ্ঠানিকভাবে প্রচারণার সময় শুরু না হলেও নির্বাচনী মাঠ চষে বেড়াচ্ছেন তারা। গুছিয়ে নিচ্ছেন নির্বাচনী কার্যক্রম।

ঢাকা উত্তর সিটির করপোরেশনের উপ-নির্বাচনে ঘোষিত তফসিল অনুযায়ী, ৩০শে জানুয়ারি থেকে প্রচারণায় নামতে পারবেন প্রার্থীরা। যদিও ভোটের মাঠে সম্ভাব্য প্রার্থীদের দৌড়ঝাঁপ চলছে এখন থেকেই।

শুক্রবার সকালে মোহাম্মদপুর টাউন হল এলাকায় কর্মীসভা করেন গন-সংহতি আন্দোলনের সমন্বয়কারী জুনায়েদ সাকী। পরে সাধারণ মানুষের সঙ্গে কুশল বিনিময় করেন।

গন-সংহতি আন্দোলনের সমন্বয়কারী জুনায়েদ সাকী বলেন, 'ভোট চাওয়ার তো এখনো সময় হয়নি, কিন্তু মানুষের সঙ্গে যোগাযোগ করছি এবং তাদের মনোভাব বোঝার চেষ্টা করছি।'

শুক্রবার দুপুরে রাজধানীর বনানীতে ঘরোয়া পরিবেশে সমর্থকদের সঙ্গে মতবিনিময় করেন আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী আতিকুল ইসলাম। এসময় নির্বাচিত হলে আনিসুল হকের অসমাপ্ত কাজ শেষ করার পাশাপাশি ঢাকাকে নতুন রূপে সাজানোরও প্রতিশ্রুতির কথা জানান তিনি।

আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী আতিকুল ইসলাম বলেন, 'আধুনিক আগামী ঢাকার আমাদের ইসতিহারে থাকবে সচল ঢাকা, জ্যাম থাকবে না।'


যদিও বিএনপির এই মনোনয়ন প্রত্যাশী দাবি করছেন, এখনই প্রচারণায় অংশ নিচ্ছেন না তিনি। তবে ঠিক করে নিচ্ছেন নির্বাচনী কলা-কৌশল।

বিএনপির মনোনয়ন প্রত্যাশী তাবিথ আউয়াল বলেন, 'কাজ আমার অনেক করতে হচ্ছে, ঘরে করি আর বাইরে। যেটা দিয়েছিলাম অঙ্গীকার-নামা সেগুলো রয়ে গেছে, তবে এখন একটু ইতিবাচক করতে হবে আসছে দুবছরের জন্য।'

এদিকে, দ্বিতীয় দিনে রিটার্নিং কর্মকর্তার কার্যালয় থেকে ঢাকা উত্তর ও দক্ষিণ সিটির কাউন্সিলর পদে প্রার্থীরা মনোনয়নপত্র সংগ্রহ করেন।




DMCA.com Protection Status

এই বিভাগের সকল সংবাদ

Contact Address

Nasir Trade Centre, Level-9,
89, Bir Uttam CR Dutta Road, Dhaka 1205, Bangladesh
Email: somoydigitalsomoynews.tv

Find us on

  Live TV DMCA.com Protection Status
উপরে