আপডেট
১২-০১-২০১৮, ০১:২৮

শেখ জামালকে হারিয়েছে ফরাশগঞ্জ

somoy
পড়ন্ত বিকেলে একরাশ হতাশা নিয়েই মাঠ ছাড়ছে শেখ জামাল ধানমন্ডি ক্লাবের ফুটবলারা। যে দলটিকে প্রথম লেগে ৫-০ গোলে বিধ্বস্ত করেছে, সে তাদের কাছেই ৩-১ গোলের হার। বিষয়টা মেনে নিতে একটু কষ্টই হয়েছে সমর্থকদের। মাঠ ছেড়ে যাওয়া ফরাশগঞ্জের ফুটবলারদের চোখে মুখেও ছিলোনা জয়ের আনন্দ। বিষয়টা কি?

ম্যাচের একটু ভেতরে তাকালেই বিষয়টা স্পষ্ট হয়ে উঠবে সবার কাছে। নিয়মিত একাদশে রাফায়েলসহ চার ফুটবলারকে বসিয়ে রেখেই একাদশ সাজায় শেখ জামাল। তখন থেকেই সন্দেহের শুরু। ম্যাচের ২৪ মিনিটেই চিনেডু ম্যাথিউর গোলে লিড নেয় ফরাশগঞ্জ। আক্রমণে যাওয়ার সময় নাইজেরিয়ান এই ফরোয়ার্ডকে প্রতিহত করার কোন চেষ্টাই করেনি শেখ জামালের ডিফেন্ডাররা।

৩০ মিনিটে আবারো ব্যবধান দ্বিগুণ করেন ম্যাথিউ। ৩৫ মিনিটে দলকে ৩-০ তে এ এগিয়ে দেন আলমগীর। অবনমন এড়াতে এ ম্যাচে জয় ছাড়া বিকল্প কোন পথ ছিলনা ফরাশগঞ্জের সামনে। আর ম্যাচটা হারলেও রানার্সআপ হয়েই সন্তুষ্ট থাকতে হবে শেখ জামালকে। তাই ম্যাচটা ফরাশগঞ্জকে ছেড়ে দিলেও কিছুই যায় আসেনা তিনবারের চ্যাম্পিয়নদের।

হয়েছেও তাই। অতিরিক্ত সময়ে পেনাল্টি থেকে সলোমন একটি গোল করে কিছুটা শাক দিয়ে মাঠ ঢাকার চেষ্টা করেছেন। তবে, তাতে ঢাকার দর্শকদের চোখ এড়ায়নি পাতানো ম্যাচের বিষয়টি। যদিও ম্যাচ শেষে বিষয়টি অস্বীকার করেছে দু'দলই।

কোচ শেখ জামাল মাহবুব হোসেন রক্সি, 'আজকে আমাদের টিমে খেলোয়াড় ছিল না। আমার আটজন খেলোয়াড়ই হাসপাতালেই ভর্তি। এইটা কোনো পাতানো খেলা ছিল না।'

তিনি আরও জানান, 'এইটা কোনো পাতানো খেলা হয়নি, যে কোনো সময় যে কোনো দলই ম্যাচ হারতে পারে।'


ফরাশগঞ্জের বাবুরাম ম্যানেজার বলেন, 'যখনই কোনো ছোট দল বড় দলকে হারায়, তখনই সকলের প্রশ্ন উঠে এইটা পাতানো খেলা ছিল। আসলে এইটা পাতানো ম্যাচ ছিল না।'  

তবে, ম্যাচ জিতলেও, এখনও অবনমনের শঙ্কাটা রয়েই গেছে ফরাশগঞ্জের। সাইফ ও রহমতগঞ্জের মধ্যেকার ম্যাচে যদি রহমতগঞ্জ জয় পায়, তবে, অবনমে পড়তেই হবে পুরনো ঢাকার দলটিকে।

 




DMCA.com Protection Status

এই বিভাগের সকল সংবাদ

Contact Address

Nasir Trade Centre, Level-9,
89, Bir Uttam CR Dutta Road, Dhaka 1205, Bangladesh
Email: somoydigitalsomoynews.tv

Find us on

  Live TV DMCA.com Protection Status
উপরে